মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

কাতার বিশ্বকাপের জন্য গান গাইবে বিটিএস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১২:০৭ পিএম

কোরিয়ান মিউজিকের দুনিয়ায় অনন্য বিটিএস। শুধু কোরিয়া কেন বিশ্ব মিউজিকে তারা গড়েছেন ভিন্ন নজির। প্রতিষ্ঠার শুরু থেকে একের পর এক নতুন অ্যালবাম প্রকাশ করে রেকর্ড বই উল্টেপাল্টে দিয়ে চলছে ব্যান্ড দলটি। এবার কাতার বিশ্বকাপের জন্য বিশেষ গান নিয়ে আসার ঘোষণা দিয়েছে তারা। কোরিয়ান অটোমোবাইল নির্মাতা প্রতিষ্ঠান হুন্দাইয়ের শুভেচ্ছাদূত বিটিএস সদস্যরা। ফিফা বিশ্বকাপের অন্যতম পৃষ্ঠপোষক হুন্দাই। তাদের উদ্যোগেই বিশ্বকাপের জন্য গানটি তৈরি করা হবে বলে জানিয়েছে বিটিএস।

জানা গেছে, হুন্দাইয়ের গ্লোবাল ক্যাম্পেইনের অংশ হিসেবে ২০২২ ফুটবল বিশ্বকাপের জন্য গান তৈরি করবে বিটিএস। ‘গোল অব দ্য সেঞ্চুরি’ নামের এই ক্যাম্পেইনে বিটিএস ছাড়াও যুক্ত থাকবেন ইংলিশ ফুটবল কিংবদন্তি এবং বর্তমান অ্যাস্টন ভিলা কোচ স্টিভেন জেরার্ড, কোরীয় ফুটবলার পার্ক জি সুং, ইউনেস্কোর শুভেচ্ছাদূত নাদিয়া নাদিম, ফ্যাশন ডিজাইনার জেরেমি স্কট, বিখ্যাত ভাস্কর লরেঞ্জো কুইনসহ আরও অনেকে।

২৯ জুলাই থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এই ক্যাম্পেইনটি চলবে। যেখানে ১১ জন ভাগ্যবান অংশগ্রহণকারী কাতারে সরাসরি মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবেন।

জনপ্রিয় এই দক্ষিণ কোরিয়ান ব্যান্ডটি বিগহিট মিউজিকের অধীনে ২০১০ সালে ট্রেইনি হিসেবে যাত্রা শুরু করে। ২০১৩ সালের ১৩ জুন প্রথম অ্যালবাম নিয়ে পুরো বিশ্বের সামনে আত্মপ্রকাশ করে। আরএম, জিন, জিমিন, জে-হোপ, জ্যাংকক, ভি ও সুগা- এই সাত সদস্য নিয়ে গঠিত হয়েছিল দলটি। শুরু থেকেই কোরীয় ব্যান্ডটি নিয়ে বিশ্বজুড়ে তুমুল উত্তেজনা। এককথায় বলা যায় বিটিএস এশিয়ার সেরা ব্যান্ড বলা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন