বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুক্তিযোদ্ধা হাকিম সরকারের অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে- গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ৭:৪০ পিএম

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, ১৯৭১ সালে আমাদের জাতীর মুক্তির জন্য ঐতিহাসিক সংগ্রামে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার ছিলেন জনকল্যাণে নিবেদিত একজন সৎ, দক্ষ, অভিজ্ঞ ও আদর্শবান রাজনৈতিক ব্যক্তিত্ব। বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি, জনসেবা, দেশ ও সমাজের উন্নয়নে তাঁর অবদান ফুলপুর-তারাকান্দাবাসী শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। তিনি সারাজীবন মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে মানুষের সেবা করেছেন। রবিবার (৩১ জুলাই ) বাদ আছর উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম এম এ হাকিম সরকারের ১ম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে ফুলপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠন এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফুলপুর কমান্ড আয়োজিত দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফুলপুর শাখার প্রশাসক ইউএনও শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, তারাকান্দা আওয়ামীলীগ সভাপতি প্রদীপ চক্রবর্তী রণু ঠাকুর, সহ সভাপতি মেজবাউল আলম চৌধুরী, আওয়ামীলীগ নেতা এড, মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা জিয়া উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম রতন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন, বীর মুক্তিযোদ্ধা বিজয় চন্দ্র, ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের, গ্রামাউসের নির্বাহী পরিচালক আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভিন লাকি, মরহুমের বড় ছেলে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ফুলপুর শাখার সভাপতি এটিএম মনিরুল হাসান টিটু সহ ফুলপুর-তারাকান্দার বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন কাজিয়াকান্দা কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা জয়নুল আবেদীন।

এর আগে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি কাজিয়াকান্দায় জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম এম এ হাকিম সরকারের কবর জিয়ারত করেন। কবর জিয়ারত শেষে উপজেলা পরিষদ মিলনায়তনের অনুষ্ঠানে যোগদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন