শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে মাদকসেবীর ছুরিকাঘাতে আরেক মাদকসেবী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ৮:২১ পিএম

রাজধানীর শাহবাগ থানার হাইকোর্টের ঈদগাহ মাঠের ফুটপাতে মাদক সেবীর ছুরিকাঘাতে মো. সুমন (৩৮) নামে আরেক মাদকসেবীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় রকি (৩২) নামে আরও এক মাদকসেবী আহত হয়েছেন।

শনিবার (৬ আগস্ট) বিকেল সোয়া ৫টায় তাদের দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

আহত রকি বলেন, সুমনের কাছে এক যুবক মাদক সেবনের জন্য ৩০০ টাকা দাবি করে। টাকা দিতে না চাইলে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তার কাছে থাকা চাকু দিয়ে সুমনের গলায় আঘাত করেন। আমি বাধা দিলে আমার পিঠে চুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় সে। ওই যুবকের নাম জানা নেই আমার।

বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে থেকে সুমন এবং রকিকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পরে সুমনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রকি জরুরি বিভাগের চিকিৎসাধীন আছে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি তারা সবাই মাদকসেবী। মাদক সেবনের জন্য টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ওই যুবক। আহত রকি কারো নাম বলতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন