বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

বাস থেকে স্বামীকে ফেলে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:১৩ এএম

টাঙ্গাইলে বাসে ডাকাতি ও দলবদ্ধ ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই গাজীপুরের শ্রীপুরে চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে এক নারীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার ভোরে উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের থেকে লুন্ঠিত টাকাসহ অন্যান্য মালামাল উদ্ধার এবং বাসটি আটক করে পুলিশ। গত শুক্রবার দিবাগত ভোরে দিকে তাকওয়া পরিবহনে ওই নারী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে গত শনিবার শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

শ্রীপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই নারী তার স্বামীকে নিয়ে গত শুক্রবার রাত সাড়ে ১১টায় গাজীপুরের ভোগড়া-বাইপাস থেকে ময়মনসিংহের ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি যাওয়ার উদ্দেশ্যে তাকওয়া পরিবহনে উঠে। ওই পরিবহনটি গাজীপুরের চান্দনা চৌরাস্তায় আসলে সকল যাত্রীকে নামিয়ে দেয়। পরে ওই নারী ও তার স্বামীকে নিয়ে শ্রীপুরের মাওনার উদ্দেশ্যে যাত্রা করে। রাত ২টার দিকে বাসটি মাওনা চৌরাস্তা পৌঁছার আগে ওই নারীর স্বামীকে মারধর করে টাকা পয়সা ও অন্যান্য মালামাল রেখে বাস থেকে জোর করে নামিয়ে দেয়। এদিকে ওই নারীর স্বামী ঘটনাটি শ্রীপুর থানা পুলিশকে জানালে তারা খোঁজ নিতে থাকে। পরে বাসটি মাওনা উড়াল সেতুর নিচ দিয়ে ইউটার্ন নিয়ে আবার গাজীপুরের দিকে রওনা দেয়।

এসময় গাজীপুরের রাজেন্দ্রপুর আসা পর্যন্ত বাসে থাকা ৫ জন লোক তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তাকে রাজেন্দ্রপুরের কোনো এক জায়গায় নামিয়ে দিয়ে বাসটি গাজীপুরের দিকে চলে যায়। পরে ধর্ষিত নারী হাঁটতে হাঁটতে জয়দেবপুর থানায় গিয়ে ঘটনা জানালে শ্রীপুর, জয়দেবপুর ও গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ আসামিদের গ্রেফতারে তৎপরতা চালায়। পরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক সহযোগিসহ ৫ জনকে গ্রেফতার করে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন জানান, ঘটনার পরপরই দিনভর অভিযান পরিচালনা করে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা হলো, মো. রাকিব মোল্লা, সুমন খান, মো. সজিব, মো. সুমন হাসান ও মো. শাহিন মিয়া। এ সময় গ্রেফতারকৃতদের হেফাজত থেকে টাকা সহ লুন্ঠিত বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

শ্রীপুর থানা পরিদর্শক অপারেশন আনিসুল আশেকীন জানান, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় সকল আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। গতকাল রোববার শহীদ তাজউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
msihur ৮ আগস্ট, ২০২২, ৯:৩১ এএম says : 0
kill him
Total Reply(0)
মোঃ শাহজালাল ৮ আগস্ট, ২০২২, ৬:৫৩ এএম says : 0
ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দিতে হবে।
Total Reply(0)
Amir Hissan ৮ আগস্ট, ২০২২, ৪:৪৫ এএম says : 0
অবিবাবকহীন মানুষের যে অবস্থা হয় আরকি৷ যে দেশে আইন নাই সে দেশে এটতো সাবাবিক
Total Reply(0)
Md Abdullah Al Mamun ৮ আগস্ট, ২০২২, ৪:৪৫ এএম says : 0
কঠিন শাস্তি ছাড়া এসব বন্ধ হবে না।
Total Reply(0)
Nasim Reza Mnr ৮ আগস্ট, ২০২২, ৪:৪৬ এএম says : 0
যে সমাজে বিবাহ কঠিন সে সমাজে পরকিয়া ধর্ষণ সহজ।আর যে সমাজে বিবাহ সহজ সে সমাজে পরকিয়া ধর্ষণ কঠিন। ।
Total Reply(0)
Ahmad AL Gazi ৮ আগস্ট, ২০২২, ৪:৪৬ এএম says : 0
জনগনের নৈতিক অবক্ষয়ের দায় কোনোভাবেই সরকার এড়াতে পারবে না। যতই প্রগতিশীলতার শ্লোগান তুলুক, এহেন কর্মকাণ্ডের পেছনে রাষ্ট্রীয়ভাবে ইসলামকে অবহেলিত করা অন্যতম একটি প্রধান কারণ। যতদিন ইসলাম অবহেলিত থাকবে, দেশ ততই নিয়ন্ত্রণহীন হতে থাকবে। আল্লাহ তায়ালা আমাদেরকে হেফাজত করুন।
Total Reply(0)
Saddat Mollik Shyamol ৮ আগস্ট, ২০২২, ৪:৪৭ এএম says : 0
অস্ত্র উদ্ধারে নিয়ে যান সব গুলোকে।
Total Reply(0)
Md Sujon ৮ আগস্ট, ২০২২, ৪:৪৭ এএম says : 0
এদের কে এমন শাস্তি দেওয়া হোক জেনো ওদের শাস্তি দেখে বাকি জারা আছে ভয় পায়
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন