বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে অফিস সহায়ক আটক

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ৫:৫৮ পিএম

নাটোরের সিংড়ায় এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে চামারী ডিগ্রী কলেজের অফিস সহায়ক আব্দুল খালেককে (৫৮) আটক করেছে পুলিশ।

আটককৃত আব্দুল খালেক উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের হাসিঘাটি গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে। বুধবার (১০ আগস্ট) ৯৯৯ এ ফোন দিলে পুলিশ গিয়ে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, চামারী ডিগ্রী কলেজের অফিস সহায়ক আব্দুল খালেক একাদ্বশ শ্রেণীর এক ছাত্রীকে প্রায়ই উত্যক্ত করতো। বুধবার কলেজ চলাকালীন সময়ে লাইব্রেরিতে ওই ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করলে স্থানীয়রা আব্দুল খালেককে আটক করে ৯৯৯ এ ফোন দেয়। এর কিছুক্ষণের মধ্যে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে ঘটনার পর অভিযুক্ত অফিস সহকারী আব্দুল খালেক এর শাস্তি দাবিতে বিক্ষোভ করেছেন এলাকাবাসী। ভুক্তভোগী ওই কলেজ ছাত্রী বলেন, আব্দুল খালেক প্রায়ই আমাকে কু-প্রস্তাব দেয়। তাকে অনেকবার নিষেধ করা হয়েছে। বুধবার পূনরায় আমাকে শ্লীলতাহানির চেষ্টা করে।

বিষয়টি স্থানীয়দের জানালে তারা ৯৯৯এ ফোন দিয়ে পুলিশ ডেকে আনে। আমি এ ঘটনার বিচার চাই। অভিযুক্ত আব্দুল খালেক অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। কলেজের অফিস রুমে বসে থাকার সময় অসাবধানতাবশত ওই ছাত্রীর পায়ের সঙ্গে পা লেগেছে যায়। শুধু এতটুকুই। সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, স্থানীয়রা অফিস সহায়ক আব্দুল খালেককে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন