মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪

সারা বাংলার খবর

জকিগঞ্জে অনুশীলন কালে এক বিজিবি সদস্যের মৃত্যু!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৩:২৯ পিএম

সিলেটের জকিগঞ্জে 'দুর্ঘটনাজনিত ফায়ারে’ গুলিবিদ্ধ হয়ে নিশান ভৌমিক (২৯) নামে এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। আজ রোববার সকালে উপজেলার কসকনকপুর ইউনিয়নের আইওর বিওপিতে এ ঘটনা ঘটে। সেখানে সিপাহী সিগন্যালম্যান হিসেবে কর্মরত ছিলেন তিনি । তার বাড়ি নোয়াখালি জেলার পাক মুন্সিরহাটে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল খোন্দকার মো. আসাদ্ন্নুবী, পিএসসি।


জানা যায়, আজ রোববার সকালে ‘অস্ত্রের মেকসেফ ড্রিল’ অনুশীলনের সময় ‘দুর্ঘটনাজনিত ফায়ারে’ গুলিবিদ্ধ হন নিশান ভৌমিক। দ্রুত তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার জন্য রওয়ানা দেয় বিজিবি সংশ্লিষ্টরা। কিন্তু পথিমধ্যে তার অবস্থার অবনতি হলে তাকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে সকাল সোয়া ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে। নিহত নিশান ভৌমিক নোয়াখালী জেলার সদর উপজেলার দৌলতপুর গ্রামের মৃত প্রিয়লাল ভৌমিকের পূত্র। দাম্পত্য জীবনে দুই ছেলে সন্তানের জনক তিনি।

বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল খোন্দকার মো. আসাদ্ন্নুবী এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার সকালে জকিগঞ্জের আয়ুরগ্রাম বিওপি’তে কর্মরত থাকাবস্থায় অস্ত্রের মেকসেফ ড্রিল অনুশীলনের সময় দুর্ঘটনাজনিত ফায়ারে গুলিবিদ্ধ হন নিশান। তার মৃতদেহ নিজ বাড়ীতে প্রেরণ করা হচ্ছে ফ্রিজার গাড়ি দিয়ে। সেখানে বিজিবির উদ্যোগে শেষকৃত্য সম্পন্ন হবে তার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন