শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাঁচপুর থেকে দেশীয় অস্ত্রসহ টাইগার গ্রুপের ৬ সদস্য আটক

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৫:১১ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ‘টাইগার গ্রুপ’ নামের একটি কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। মঙ্গলবার রাতে কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়৷ এসময় তাদের কাছ থেকে চারটি ছোরা, একটি সুইচ গিয়ার চাকু, একটি স্টীলের চাকু উদ্ধার করে র‍্যাব।

বুধবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু।
আটক ব্যক্তিরা হলেন নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর এলাকার রহিমের ছেলে বাবু, একই এলাকার জুয়েলের ছেলে আশিক, মৃত কেনু মিয়ার ছেলে মোঃ রাসেল, চাঁদপুরের কচুয়ার গোতপুর এলাকার বাদশার ছেলে মেহেদী হাসান, নারায়ণগঞ্জের রূপগঞ্জের দক্ষিণ রূপসী এলাকার ইয়াসিন মোল্লার ছেলে মোঃ রাকিব, সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার মোঃ ওলির ছেলে মোঃ ইব্রাহীম। তারা সবাই ১৯-২২ বছর বয়সী।
র‍্যাব জানায়, আটকরা কিশোর গ্যাং ”টাইগার গ্রুপ’ নামের একটি কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য।তারা পরস্পর যোগসাজশে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করতে ঘটনাস্থলে ছোরা, স্টিলের চাকু, সুইচ গিয়ার চাকুসহ একত্রিত হয়েছিলেন। তারা দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন