শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে বিএনপির বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১:২৫ পিএম

নিত্যপণ্য, জ্বালানি তেল ,পরিবহন ভাড়া বৃদ্ধি এবং ভোলায় বর্বোচিত হত্যাকাণ্ডের প্রতিবাদে সাভারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি

শনিবার (২৭ আগস্ট) সকালে সাভার পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার উপজেলা বাসস্ট্যান্ড থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয়।
পরে মিছিলটি মহাসড়ক হয়ে উলাইল বাসস্ট্যান্ডে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মোহাম্মাদ সালাউদ্দিন।
এ সময় ডা. সালাউদ্দিন বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় দু’বছর জেলে আটক রেখেছে সরকার। এখনো তিনি মুক্ত হতে পারেননি।
আমাদের প্রিয় নেতা তারেক রহমান মিথ্যা মামলায় অভিযুক্ত হয়ে দেশের বাইরে আছেন। সারাদেশে বিএনপির লাখ লাখ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে এ অবৈধ সরকার।

তিনি বলেন, উন্নয়নের জোয়ারে দেশ ভাসছে, কোথায় উন্নয়ন? গ্রাম গঞ্জে অনেক আগেই হারিকেন বিদায় নিয়েছিল। কিন্তু আজকে আবারও কেন হারিকেন কিনতে হচ্ছে। সেই সঙ্গে নিত্যপণ্য, জ্বালানি তেল, পরিবহন ভাড়া বৃদ্ধিসহ প্রতিটি পদে পদে সাধারণ মানুষ হয়রানির শিকার হচ্ছে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন- সাভার পৌর বিএনপির সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদির, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর আবদুর রহমান, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান বাবুল, আশুলিয়া থানা বিএনপির সভাপতি আজগর হোসেন, সাধারণ সম্পাদক আবদুল গফুর, সাভার থানা বিএনপির সভাপতি সাইফুদ্দিন সাইফুল, সহ-সভাপতি সাইদুল ইবনে হাসিব সোহেল, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বিএনপি নেতা শরিফুল আলম, অ্যাড. নাজিম উদ্দিন, স্বেচ্ছাসেবক দল নেতা জিল্লুর রহমান ও ঢাকা জেলা উত্তর ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ তমিজ উদ্দিনসহ বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন