শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেসির করা একমাত্র গোলে জয় পেল পিএসজির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৮:০৬ এএম

নতুন কোচ গলতিয়ের অধীনে এই গ্রীষ্মে জমে উঠেছে মেসি-নেইমার-এমবাপ্পের মধ্যকার রসায়ন। সব জল্পনা ও গুঞ্জন পেছনে ফেলে মাঠে নিয়মিত আলো ছড়াচ্ছেন পিএসজির এই ম্যাজিকাল ত্রয়ী। এদের মধ্যে কেউ না কেউ প্রতিদিন গোল করছেন,কিংবা অন্যকে গোলে সহায়তা করছেন।আর এই ত্রয়ী ধারাবাহিক পারফরম্যান্সে পিএসজি সফলতা দেখছে প্রতি ম্যাচেই।

গতকাল গোল দেওয়ার কাজটা সেরেছেন লিওনেল মেসি।এসিস্টের ভূমিকায় এম-এন-এম জুটির আরেক কুশীলব নেইমার। মেসির করা একমাত্র গোলেই আজ লিঁওর বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে পিএসজি।

লিওর ঘরের মাঠে অনুষ্ঠিত এ ম্যাচের মাত্র পাঁচ মিনিটের মাথায় স্বাগতিক সমর্থকদের সব উল্লাস থামিয়ে দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।নেইমারের বাড়িয়ে দেওয়া বল থেকে বা পায়ের নিখুঁত শটে লিওঁয়ের জালে বল জড়ান মেসি। এরপর অবশ্য ম্যাচে বাকি সময়ে দফায় দফায় চেষ্টা করেও আর প্রতিপক্ষর জালের দেখা পায়নি পিএসজি।

পেতে দেননি লিঁও গোলরক্ষক লোপেস। বেশ কিছু দুর্দান্ত সেভ করে লোপেস তার দলকে ম্যাচে বাঁচিয়ে রাখেন শেষ মিনিট পর্যন্ত। এ গোলরক্ষক এবং গোল পোস্ট বাধা হয়ে না দাঁড়ালে মেসির নামের পাশে গতকাল খুব সহজেই আরও দুইটি গোল যোগ হয়ে যেতে পারত।

এ জয়ের মাধ্যমে নিজেদের খেলা ৮ ম্যাচের ৭ জয় ও এক ড্র থেকে ২২ পয়েন্ট তুলে নিয়ে অলিম্পিক মার্শেইকে পেছনে ফেলে লিগে শীর্ষস্থান পুনরুদ্ধার করল গলতিয়ের শিষ্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন