শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে ট্রাকচাপায় দুলাভাই-শ্যালক নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ পিএম

শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার খানপুর খান পাড়ার মোহাম্মদ আলী (৬৫) ও তার শ্যালক একই উপজেলার রাজিবপুর গ্রামের আজিজুল হকের ছেলে আজগর হোসেন (৩৫)। আহত হয়েছেন অপর শ্যালক মকবুল আলী (৪০) ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি ইজিবাইকে সাতজন নারী পুরুষ সুন্দরগঞ্জ থানা থেকে দিনাজপুর শহরের খোয়ারের মোড়ে আত্মীয়ের বাসায় বেড়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে ইজিবাইকের চার্জ শেষের দিকে হলে মোহাম্মদ আলী, আজগার হোসেন ও মকবুল আলীকে নামিয়ে দিয়ে বাকি তিন নারীকে নিয়ে চালক ঘটনাস্থল থেকে চলে যান। ভোর সাড়ে ৪টায় রাস্তার পাশে হাঁটাহাঁটি করা অবস্থায় দিনাজপুরমুখী একটি মালবাহী ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলে দুইজন নিহত হন। অপরজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। এছাড়া ট্রাকটির ধাক্কার ফলে হাসপাতালের বাউন্ডারির বাইরে সারিবদ্ধভাবে দাঁড়ানো কয়েকটি অ্যাম্বুলেন্স ক্ষতিগ্রস্ত হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকের চালক ও স্টাফরা পালিয়ে গেছে। ঘাতক ট্রাকটি কোতোয়ালি থানা পুলিশের হেফাজতে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন