রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

জাস্টিন বিবারের স্ত্রী’র বিরুদ্ধে চুরির অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪৯ এএম

চুরির দায়ে অভিযুক্ত হলেন জাস্টিন বিবারের স্ত্রী হেইলি বিবার। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি বিবারকে ‘চুরি’ করে বিয়ে করেছেন! যখন থেকে হেইলি জাস্টিনের সঙ্গে একত্রিত হয়েছেন তখন থেকেই সেলেনা এবং জাস্টিন ভক্তরা ইন্টারনেট জুড়ে হেইলিকে বিভ্রান্ত করে আসছে। তাদের দ্রুত বিয়ে করাটাও এক ধরনের প্রতারনা হিসেবে দেখছেন ভক্তরা।

ব্যাপারটি নজর এড়ায়নি হেইলির। একজনের সাবেক প্রেমিককে কেন তড়িঘড়ি বিয়ে করলেন? তবে কি সেলেনার সঙ্গে সম্পর্কে থাকাকালীন দুজন কাছাকাছি এসেছিলেন?

‘কল হার ড্যাডি’ পডকাস্টের একটি সাম্প্রতিক চ্যাটে, হেইলি প্রকাশ করেছেন যে জাস্টিনের সঙ্গে তার সম্পর্কের পেছনে সেলেনার কোনো সম্পৃক্ততা নেই। এসব বানোয়াট গল্প।

হেইলির জবাব, “এটা খুবই উদ্ভট! এ বিষয়টা নিয়ে আমি কখনোই কথা বলিনি। অনেকের ধারণা ‘ওহ, তুমি তাকে (জাস্টিন) চুরি করেছো’।” তিনি আরো বলেন, ‘মানুষ এখন সত্যটা জানছে। কারণ, এখানে একটা সত্য আছে।’

স্বামী ‘চুরি’র ঘটনা হেইলির জীবনে মারাত্মক প্রভাব ফেলেছিল। গত এপ্রিলে তিনি ঘোষণা দেন, ‘সময় অনেক চলে গিয়েছে’। তখন ইন্টারনেটে অনেকেই সেলেনা-জাস্টিন সম্পর্ক ভাঙার পেছনে দায়ী করেন এই মডেলকে।

উল্লেখ্য, ২০১৮ সালে তারকা জুটি জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ভেঙে যায়। এর কয়েক মাস যেতে না যেতেই জাস্টিন ‘প্রপোজ’ করেন হেইলিকে। তখনই অনেকের মনে সন্দেহ দানা বাঁধে। বিশ্বাস করতে শুরু করেন যে, সেলেনাকে হটিয়েছেন হেইলিই। যদিও এ ঘটনার সঙ্গে সম্পর্কিত তিনজনই বিষয়টা নিয়ে নিজ নিজ অবস্থান পরিষ্কার করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন