শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

তাড়াশে নারী চিকিৎসকে উত্যক্তের অভিযোগে যুবক আটক

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১:২৩ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে এক নারী চিকিৎসককে উত্যক্ত ও অশ্লীল অঙ্গ-ভঙ্গি প্রদর্শন করার অভিযোগে মোঃ শরিফুল ইসলাম নামের এক যুবককে গ্রেফতার করে পুলিশে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে ৫০ শয্যা বিশিষ্ট তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেপ্লেক্সের এ ঘটনা ঘটে।

হাসপাতালটির আবাসিক চিকিৎসক ডাঃ রাকিবুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে জানান, গত সোমবার রাত ২টার দিকে পেটের ব্যথা নিয়ে উপজেলা মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের মৃত আমির হোসেনের ছেলে শরিফুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেপ্লেক্সের ভর্তি হয়। পরে চিকিৎসা নিয়ে ভালোবোধ করলে দুপুর দেড়টার দিকে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সের থেকে ছাড়পত্র দেয়া হয়।

এদিকে বিকাল ৩টার দিকে স্বাস্থ্য কমপ্লেপ্লেক্সের নারী চিকিৎসক দুপুরের খাবার গ্রহন করার জন্য তার সরকারী বাসভবনে যাচ্ছিলেন। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের গেটে দাড়িয়ে শরিফুল ইসলাম ওই নারী চিকিৎসককে উত্যক্ত করতে থাকে।এক পর্যায়ে তাকে উদ্দেশ্য করে অশ্লিল অঙ্গ-ভঙ্গি করতে থাকে। তখন নারী চিকিৎসক স্থান ত্যাগ করে বাসায় চলে যান। আধা ঘন্টা পর খাবার শেষ করে স্বাস্থ্য কমপ্লেক্সে ফিরলে একই স্থানে দাড়িয়ে শরিফুল ইসলাম পুনরায় অশ্লিল অঙ্গ-ভঙ্গি করতে থাকে। এসময় বিষয়টি স্বাস্থ্য কমপ্লেপ্লেক্সের অবস্থানরত অন্যান্য চিকিৎসক ও সহকর্মিদের জানানোর পর সবাই একত্রিত হয়ে শরিফুলকে আটক করে তাড়াশ থানার এসআই আব্দুর রাজ্জাকের নিকট সোপর্দ করেন।
এব্যাপারে তাড়াশ থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত ) মোঃ নুরে আলম জানান, ভুক্তভোগী চিকিৎসক কর্তৃক মামলা দায়ের করা হয়েছে। আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন