বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

৩ বছর পর আইসিসিবিতে ওপেন এয়ার কনসার্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ১১:২৯ এএম

দীর্ঘ ৩ বছর পর ফের জমজমাট হতে চলেছে ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরা (আইসিসিবি) এক্সপো জোন। আজ (৭ অক্টোবর) আইসিসিবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে রক এন রিদম কনসার্ট। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রজন্মের মোট ১১টি ব্যান্ড নিয়ে এই শো। তবে অ্যাডভেনটর কমিউনিকেশনের আয়োজনে রক মিউজিকের এই জাঁকালো আয়োজনে ছোটদের ইন্সপায়ার করতে উপস্থিত থাকবেন বড় ব্যান্ড 'অর্থহীন'।

আয়োজক সূত্রে জানা গেছে, এদিন দুপুর ১২টায় প্রবেশ গেট খুলে দেওয়া হবে। অনুষ্ঠানটি চলবে রাত ১১টা পর্যন্ত। নতুন প্রজন্মের ব্যান্ডগুলিকে প্রথমবারের মতো তারা বড় মঞ্চে একত্রিত করেছে। অনুষ্ঠান উপভোগ করার জন্য টিকিটের মূল্য নির্ধারন করা হয়েছে ৩৫০টাকা (জোনারেল) এবং ৭৫০ টাকা (ভিআইপি)।

আরো জানা গেছে, অ্যাডভেনটর কমিউনিকেশনের দ্বারা একত্রিত তারকা-সজ্জিত রোস্টারে আজ অর্থহীন এর পাশাপাশি বাংলাদেশের রক সঙ্গীতের সুপরিচিত অ্যাশেজ, সোনার বাংলা সার্কাস ব্যান্ডসহ কার্নিভাল, আফটারম্যাথ, ওন্ড, স্যাভ্জেরি, অনকোর, লেভেল ফাইভ, ক্যালিপসো এবং চিত্রপট ব্যান্ডদল মঞ্চ মাতাবেন।

'নতুন প্রজন্মের ব্যান্ডগুলোকে প্রথমবারের মতো একটি বড় মঞ্চে একত্রিত করাই আমাদের মূল উদ্দেশ্য বলে' জানান আয়োজকরা। রক এন রিদম ওপেন এয়ার কনসার্টটির মিডিয়া পার্টনার নিউজজিটোয়েন্টিফোর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ৭ অক্টোবর, ২০২২, ১১:৪৬ এএম says : 0
আল্লাহ সুবহানুতায়ালা কিছু জিনিস হারাম করেছেন যারা হারাম জিনিস কে হালাল করে তারা কখনো মুসলিম হতে পারে না আল্লাহ সুবহানাতায়ালা গান বাজনা হারাম করেছেন আজকে আমাদের পড়ে গজব কেন আসে কারন আমরা আল্লাহ যা হারাম করেছে সেটা হালাল করে ফেলেছি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন