শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

১৫ পেমেন্ট পার্টনারকে স্বীকৃতি দিয়েছে দারাজ

অনুষ্ঠিত হলো ‘দারাজ পেমেন্ট পার্টনার পারফরমেন্স অ্যাওয়ার্ডস ২০২২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ৮:০৮ পিএম

ই-কমার্স খাতের উন্নয়নের জন্য ব্যাংকিং ও মোবাইল ফোনভিত্তিক আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর (এমএফএস) ধারাবাহিক সহায়তা প্রদানের স্বীকৃতিস্বরূপ ‘দারাজ পেমেন্ট পার্টনার পারফরমেন্স অ্যাওয়ার্ডস ২০২২’ আয়োজন করেছে বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ। সম্প্রতি হোটেল শেরাটন ঢাকার গ্র্যান্ড বলরুমে এ নিয়ে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজের প্রধান নির্বাহী বিয়ার্কে মিক্কেলসেন, দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম ও প্রতিষ্ঠানটির টেকনোলজি অ্যান্ড ডিজিটাল পেমেন্ট অ্যান্ড স্ট্র্যাট্রেজি বিভাগের পরিচালক মঞ্জুরি মল্লিক। এছাড়াও, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেম বিভাগের পরিচালক মো. মেজবাউল হক। পাশাপাশি, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের এমডি, ডিএমডি ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন।

দেশের ই-কমার্স খাতের বিকাশে মোবাইল ফোনভিত্তিক আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর মতো বিভিন্ন পেমেন্ট পার্টনাররা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। বিশেষ করে, দারাজের প্রবৃদ্ধির পেছনে এ পেমেন্ট পার্টনারগুলোর ভূমিকা অনস্বীকার্য। তাদের এ অবদানের স্বীকৃতিস্বরূপ এ অনুষ্ঠানের মাধ্যমে দারাজ বিভিন্ন ক্যাটাগরিতে (বিভাগে) ১৫ পেমেন্ট পার্টনারকে স্বীকৃতি প্রদান করেছে।

অনুষ্ঠানে বিকাশকে বেস্ট পার্ফরমার অব দ্য ইয়ার এ ভূষিত করা হয়। অন্যদিকে, দ্য সিটি ব্যাংক লিমিটেডকে মোস্ট ভ্যালুড পার্টনার – ক্রেডিট কার্ড; ব্র্যাক ব্যাংকে মোস্ট ভ্যালুড পার্টনার- ডেবিট কার্ড; লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডকে বেস্ট ইন ইএমআই গ্রোথ; দ্য সিটি ব্যাংক লিমিটেডকে মোস্ট কনসিসটেন্ট পার্টনার; সাউথইস্ট ব্যাংক লিমিটেডকে বেস্ট অ্যাকোয়ারিং পার্টনার – গোল্ড; ইস্টার্ন ব্যাংক লিমিটেডকে বেস্ট অ্যাকোয়ারিং পার্টনার- সিলভার পুরস্কারে ভূষিত করা হয়। এছাড়াও, অনুষ্ঠানে প্রাইম ব্যাংক লিমিটেড ও এইচএসবিসি ব্যাংকে বেস্ট নিউ এনট্র্যান্ট; মাস্টারকার্ড ও শাহজালাল ইসলামি ব্যাংক লিমিটেডকে বেস্ট স্ট্র্যাটেজিক পার্টনার; ইসলামি বাংলাদেশে লিমিটেড, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকে বেস্ট অর্গানিক কাস্টমার গ্রোথ হিসেবে স্বীকৃতি প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন