মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২১ জিতলো দারাজ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৬:৩৯ পিএম

সম্প্রতি, বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২১ স্বীকৃতি পেয়েছে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ (https://www.daraz.com.bd/)। সম্প্রতি, রাজধানীর লা মেরিডিয়ানে অনুষ্ঠিত ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ -এর ১৩তম আসরে দারাজকে বাংলাদেশের মোস্ট লাভড ই-কমার্স ব্র্যান্ড এবং ১৩তম মোস্ট ভ্যালুড ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি প্রদান করা হয়।

দেশের ব্র্যান্ডগুলোকে বাজারে তাদের অবদানের জন্য স্বীকৃতি প্রদানের মাধ্যমে এগিয়ে যেতে অনুপ্রাণিত করার লক্ষ্যে ২০০৮ সালে নিয়েলসেন বাংলাদেশের হাত ধরে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড যাত্রা শুরু করে। বিগত ১৩ বছর ধরে তারা বিভিন্ন ব্র্যান্ডকে স্বীকৃতি প্রদান করে যাচ্ছে। এবারের আসরে, ৩৫টি বিভাগে মোট ১০২টি ব্র্যান্ডকে দেশের বাজারে অবদানের জন্য স্বীকৃতি প্রদান করা হয়েছে। এবার ই-কমার্স বিভাগে সেরা ব্র্যান্ডের স্বীকৃতি পেয়েছে দারাজ।

এ ব্যাপারে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “দেশের ই-কমার্স ইকোসিস্টেমকে আরও শক্তিশালী করতে নিরলস কাজ করে যাচ্ছে দারাজ বাংলাদেশ। এরই ধারাবাহিকতায়, আমরা গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি। এই পুরস্কারের মাধ্যমে এই বিষয়টিই প্রতিফলিত হয়েছে বলে আমরা অত্যন্ত আনন্দিত। সামনের দিনগুলোতে এই স্বীকৃতি গ্রাহকদের জন্য আরও উদ্ভাবনী সমাধান এবং সেবা নিয়ে আসতে আমাদের অনুপ্রাণিত করবে। আমাদের সকল গ্রাহক এবং অংশীজনদের তাদের অকুণ্ঠ সমর্থনের জন্য ধন্যবাদ।”

দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মো. তাজদীন হাসান বলেন, “এই ধরনের স্বীকৃতি গ্রাহকদের সেবায় আরও নিবেদিতভাবে কাজ করার মাধ্যমে সামনে এগিয়ে যেতে আমাদের অনুপ্রাণিত করে। ভবিষ্যতে, সকল সম্ভাব্য উপায়ে গ্রাহকদের উন্নত অভিজ্ঞতা প্রদানে দারাজ বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন