বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

ব্যবসা বাণিজ্য

আন্তর্জাতিক নারী দিবস উদযাপনে দারাজের বিশেষ আয়োজন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৬:১৫ পিএম

৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উদযাপনের সবরকম প্রস্তুতি গ্রহণ করছে দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। এই উদযাপনের অংশ হিসেবে নারী দিবস এর থিম, ‘জেন্ডার ইকুয়ালিটি টুডে ফর আ সাস্টেইনেবল টুমরো’ কে প্রাধান্য দিয়ে ৮ মার্চ, ২০২২ থেকে ৫ দিন ব্যাপী দারাজ অ্যাপ এবং ওয়েবসাইট এর আইকনগুলো ধারণ করবে বেগুনী রঙ। থাকবে নারীদের জন্য বিভিন্ন ব্র্যান্ডের পণ্যের উপর ডিস্কাউন্ট।

নারী দিবসের ক্যাম্পেইন চলাকালে দারাজ অ্যাপ অথবা ওয়েবসাইট এর মাধ্যমে ক্রেতারা ৭০ শতাংশ পর্যন্ত ছাড়ে পণ্য ক্রয় করতে পারবেন, সেইসাথে ৬,৫০০ টাকা পর্যন্ত ভাউচার ডিস্কাউন্ট উপভোগেরও সুযোগ থাকছে। এই ক্যাম্পেইনে বিকাশ এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে থাকছে ১৫% ছাড় (সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত)। এর বাইরেও ফ্রিডম, প্যারাশ্যুট এবং ট্রেন্ডস এর মতো জনপ্রিয় ব্র্যান্ড সম‚হ এই ক্যাম্পেইনের পার্টনার হিসেবে থাকছে তাদের পণ্যের ওপর বিশেষ ডিস্কাউন্ট নিয়ে।

দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার তাজদীন হাসান বলেন, “সকলের মাঝে লিঙ্গ-সমতার বার্তা ছড়িয়ে দিতে এবং নারীদের প্রতি বৈষম্যম‚লক আচরণ দ‚র করতে দারাজ বাংলাদেশ বদ্ধপরিকর। নারী দিবস উপলক্ষে বিশেষ ছাড় এবং ভাউচার প্রদানের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদেরকে তাদের জীবনে ভ‚মিকা পালন করা প্রতিটি নারীর প্রতি সম্মান প্রদর্শনের সুযোগ তৈরি করতে চাই। এভাবে আমরা সেসব সাহসী নারীদের প্রতি শ্রদ্ধা জানাতে চাই, যারা এই সমাজকে বসবাসের উপযোগী করে তোলার জন্য সবসময় ত্যাগ স্বীকার করে যাচ্ছেন”।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “নারীরা আমাদের সমাজ ও জীবনের অবিচ্ছেদ্য অংশ। কিন্তু, তাদের অবদান প্রায়শই উপেক্ষিত হয়। দারাজে আমরা নারীদের সম অধিকারে বিশ্বাস করি। আকর্ষণীয় সব অফারের মাধ্যমে এ বছর নারী দিবসটিকে আমরা প্রতিটি নারীর জন্য আরো বিশেষ একটি উপলক্ষে পরিণত করতে চাই ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন