মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

ক্রেতাদের দুর্দান্ত অভিজ্ঞতা দিতে পুনরায় দারাজের ডি-মার্ট সেবা চালু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫৪ পিএম

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd) আবারও তাদের ডি-মার্ট সেবা চালু করতে যাচ্ছে। এখন ঘরে বসে স্বাচ্ছন্দ্যে নিজের সুবিধামত প্রয়োজনীয় পণ্য কিনতে ক্রেতারা এ বিশেষ সুযোগটি উপভোগ করতে পারবেন। ডি’মার্টে গ্রোসারি, বেবি কেয়ার ও বিউটি পণ্যের মত গৃহস্থালির সকল ধরনের প্রয়োজনীয় জিনিসপত্র পাওয়া যাবে। বিভিন্ন চমৎকার ছাড় ও অফারসহ পুনরায় শুরু হওয়া ডি-মার্ট ক্যাম্পেইনটি চলবে আগামী ২১ সেপ্টেম্বর থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত।

ক্রেতাদের ক্রয়ের ধরনের ওপর ব্যাপক গবেষণার ভিত্তিতে দারাজ তাদের অনলাইন সুপার মার্কেট চ্যানেলটি নতুন করে সাজিয়েছে। ফলে, দারাজের ডি’মার্টে ক্রেতাদের জন্য রয়েছে কোনো দুশ্চিন্তা ছাড়াই ঘরে বসে আরামে পণ্য ক্রয়ের পরিকল্পনামাফিক চমৎকার সমাধান।

ডায়নামিক চ্যানেল হোমপেজ সমৃদ্ধ দারাজে ক্রেতাদের জন্য বর্তমান লোকেশন অথবা পূর্বে সংরক্ষিত ডেলিভারি ঠিকানা অনুযায়ী পণ্য ব্রাউজ করার সুবিধা রয়েছে। পাশাপাশি, ক্রেতারা ডি-মার্ট হোমপেজে ‘সিটি সিলেক্টর’ থেকে নিজেদের লোকেশন নির্বাচন করতে পারবেন।

এছাড়াও, ডেডিকেটেড সার্চ বারের মাধ্যমে ক্রেতারা দ্রুত ডি-মার্ট চ্যানেল থেকে শীর্ষ রেটিংযুক্ত পণ্য খুঁজে নিতে পারবেন। একইরকম অসংখ্য পণ্যের মাঝে স্ক্রল করার ঝামেলা কমাতে ব্র্যান্ডের প্রতিটি পণ্য ক্রেতাদের জন্য সুবিধাজনক করে সাজানো হয়। সুপারচার্জড প্রোডাক্ট ডিসপ্লে পেজে সকল পণ্য সম্পর্কে প্রয়োজনীয় তথ্য দেয়া থাকে এবং ক্রেতারা অ্যাড টু কার্ট ফিচারের মাধ্যমে তাদের পছন্দের পণ্যগুলো ডি-মার্ট কার্টে যোগ করতে পারবেন। পণ্যগুলোকে সংগঠিত উপায়ে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেণিবদ্ধ করে সাজিয়ে রাখায় ডিমার্ট হোমপেজটি নেভিগেট করা অত্যন্ত সহজ।

এ ক্যাম্পেইনে ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে পুস্টি, মোজাম্মেল, হাগিজ, ইউনিলিভার, ম্যারিকো, গোদরেজ, ডেটল, ডাবর ও রূপচাঁদা। ক্রেতারা ব্র্যান্ড পার্টনারদের কাছ থেকে সেরা অফার ও ছাড়ে পণ্য কিনতে পারবেন, একইসাথে এ ক্যাম্পেইনে ডি-মার্টে হাজার হাজার অন্যান্য অপশন রয়েছে। এছাড়াও, ক্রেতারা ১০০০ টাকা মূল্যের কেনাকাটা করলেই ৩০০ টাকা পর্যন্ত ৫ শতাংশ অতিরিক্ত ছাড় উপভোগ করতে পারবেন এবং ভিসা কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১ হাজার টাকা পর্যন্ত ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। দারাজ সারা দেশে সুবিধাজনক হোম ডেলিভারি সেবা প্রদান করছে মাত্র ৪৫ টাকায়। ঢাকা ও চট্টগ্রাম মেট্রো অঞ্চলে অঞ্চলে দারাজের এক্সপ্রেস ডেলিভারির ব্যবস্থা রয়েছে, যেখানে বিকাল ৫ টার মধ্যে পণ্য অর্ডার দেওয়া হলে পরের দিন সে পণ্য ডেলিভারি দেয়ার নিশ্চয়তা দেয়া হয়।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “ক্রেতাদের অনলাইন কেনাকাটা আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে দারাজ প্রতিনিয়ত অ্যাপে নতুন নতুন উদ্ভাবনী ব্যবসায়িক সল্যুশন ও ফিচার সংযুক্ত করছে। অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ পুনরায় শুরু হতে যাওয়া ডি-মার্টের মাধ্যমে সারা দেশের মানুষ অনলাইনে তাদের মাসের বাজার সহজেই করতে পারবেন।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন