রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোয়া কোটি টাকা মূল্যের কষ্টিপাথর উদ্ধার: চোরাইকারী বাপ ছেলে আটক

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ৭:৫৬ পিএম

প্রায় সাড়ে ৮ কেজি ওজনের একটি কষ্টি পাথরসহ চোরাইকারী বাপ-ছেলেকে আটক করেছে মাদারীপুরের র‌্যাব-৮ এর সদস্যরা। উদ্ধার হওয়া কষ্টিপাথরের আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখটাকা। রবিবারবিকেলসাড়ে ৪টার দিকেসংবাদ সম্মেলনেএমন তথ্য দিয়েছেন র‌্যাব-৮ এরঅধিনায়ক লেফটেনেন্টকর্ণেলমাহমুদ।
লেফটেনেন্টকর্ণেলমাহমুদ জানান, র‌্যাব-৮ এর কোম্পানীকমান্ডার কে এমশাইখআকতার নেতৃত্বে শুক্রবারসকালসাড়ে ১০টার দিকেগোপনসংবাদের ভিত্তিতেশুক্রবারসকালেফরিদপুর জেলারসদরপুরউপজেলারচরডোবাইলএলাকায় মোস্তফা খলিফার বাড়ীতে অভিযানচালায়। এসময় ক্রয়-বিক্রয়কালেতারবাড়ী থেকে একটিকষ্টিপাথরউদ্ধারকরাহয়। উদ্ধারকৃত কষ্টিপাথরের আনুমানিকমূল্য ১ কোটি ২০ লাখটাকা। এসময়তারবাড়ীতে থাকাআরোতিনটিনকলকষ্টিপাথর, কিছুমূল্যবানধাতবমুদ্রা ও দুটোসিমকার্ড উদ্ধারকরাহয়। পরেতাকেজিজ্ঞাসাবাদে তার ছেলেইমরানখলিফার সম্পৃক্ততা থাকাতাকেওআটককরাহয়। তারা দীর্ঘ দিনধরে দেশেরমূল্যবানপ্রতœত্বাত্তিকসম্পদ চোরাচালানকারবারীর সাথে জড়িতবলে স্বীকারকরেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরকরাহয়।
মাদারীপুরর‌্যাবক্যাম্পের কোম্পানীকমান্ডার কে.এমশাইখআকতারবলেন, র‌্যাব দীর্ঘ দিনধরে দেশেরপ্রতœতত্বাত্তিক ও মূল্যবানসম্পদ চোরাচালানকারী চক্রের সন্ধানকরেআসছে। ফলেতারাঅভিযানকরে দুইজনকেআটককরে। আটকহওয়া মোস্তফাখলিফা কৃষিকাজেরপাশাপাশি গোপনেএসবপ্রতারণাকরেআসছে। তাদের বিরুদ্ধে ফরিদপুরের সদরপুরে মামলাকরাকরাহয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন