বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

গুচ্ছ পরীক্ষার ফলাফলের ভিত্তিতে খুবিতে অনলাইনে প্রথম বর্ষে ভর্তির আবেদন গ্রহণ শুরু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ৪:৫৮ পিএম

জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষে শিক্ষার্থীদের অনলাইনে ভর্তির আবেদন গ্রহণ শুরু হয়েছে। আজ ১৭ অক্টোবর বেলা ১২টায় ভিসি প্রফেসর ড. মাহমুদ হোসেন বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইট লিঙ্ক চালুর মাধ্যমে এ কার্যক্রম উদ্বোধন করেন। তিনি এই ওয়েবসাইট তৈরির সাথে সংশ্লিষ্ট শিক্ষক ও কর্মকর্তাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

এসময় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, আইসিটি সেলের পরিচালক প্রফেসর ড. কাজী মাসুদুল আলম, প্রাক্তন পরিচালক সিএসই ডিসিপ্লিনের প্রফেসর ড. কামরুল হাসান তালুকদার, সহযোগী অধ্যাপক ড. মনিশঙ্কর মন্ডল, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান, আইসিটি সেলের কর্মকর্তা মো. ফারুক হোসেন, মো. আইনুল মঈন নূর, রাহুল দেব মহালদার উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা ২০২১-২২ এর উত্তীর্ণ শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে অনলাইনে আবেদন পদ্ধতি এবং বিভিন্ন স্কুল (অনুষদ) ও ডিসিপ্লিন (বিভাগ)সমূহের জন্য আরোপিত শর্তসমূহ বিস্তারিতভাবে জানতে পারবে। এছাড়া ওয়েবসাইটে গিয়ে ভর্তি সংক্রান্ত আবেদন সম্পন্ন করতে পারবে। শিক্ষার্থীরা ২৭ অক্টোবর পর্যন্ত আবেদনের সুযোগ পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন