বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামের মীর সরাইয়ে ড্রেজার ডুবির ঘটনায় উদ্ধারকৃত চারজনের লাশ পটুয়াখালীতে দাফন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ১০:৩৪ এএম

চট্টগ্রামের মীর সরাইয়ে ড্রেজার ডুবির ঘটনায় উদ্ধারকৃত চার জনের মরদেহ আজ সকালে পটুয়াখালীতে দাফন করা হয়েছে।
সকাল সাড়ে সাতটায় পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠীতে ইমাম মোল্লা, মাহমুদ মোল্লা, আল আমিন ও জাহিদ ফকিরের নিজ নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে দাফন করা হয়।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ মহসিন জানান, চট্টগ্রামের মীর সরাইয়ে ট্রলারডুবিতে জৈন কাঠি এলাকার 8 জন শ্রমিক নিখোঁজ হয় এদের মধ্যে গতকাল বিকেলে চারজনের মরদেহ উদ্ধার করে স্থানীয় প্রশাসন এই এই চারজনের মরদেহ এম্বুলেন্স যোগে চট্টগ্রাম থেকে পটুয়াখালীতে নিয়ে আসা হয় আজ বৃহস্পতিবার ভোর চারটার দিকে তাদের লাশবাহী এম্বুলেন্সটি পটুয়াখালীর জৈন কাঠিতে এসে পৌঁছালে তাদের পরিবারের লোকজন আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর কান্নায় বাতাস ভারী হয়ে চট্টগ্রামের মীর সরাইয়ে ড্রেজার ডুবির ঘটনায় উদ্ধারকৃত চারজনের মরদেহ পটুয়াখালীতে দাফন
চট্টগ্রামের মীর সরাইয়ে ড্রেজার ডুবির ঘটনায় উদ্ধারকৃত চার জনের মরদেহ আজ সকালে পটুয়াখালীতে দাফন করা হয়েছে।
সকাল সাড়ে সাতটায় তাদের নিজ নিজ বাড়িতে নামাজে জানাজার শেষে তাদের দাফন করা হয়।
এরা হচ্ছেন ইমাম মোল্লা মাহমুদ মোল্লা আল আমিন ও জাহিদ ফকির।
এরা সকলেই পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠী গ্রামের বাসিন্দা।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ মহসিন জানান চট্টগ্রামের মীর সরাইয়ে ট্রলারডুবিতে জইন কাঠি এলাকার 8 জন শ্রমিক নিখোঁজ হয় এদের মধ্যে গতকাল বিকেলে চারজনের মরদেহ উদ্ধার করে স্থানীয় প্রশাসন এই এই চারজনের মরদেহ এম্বুলেন্স যোগে চট্টগ্রাম থেকে পটুয়াখালীতে নিয়ে আসা হয় আজ বৃহস্পতিবার ভোর চারটার দিকে তাদের লাশবাহী এম্বুলেন্সটি পটুয়াখালীর জইন কাটিতে এসে পৌঁছালে তাদের পরিবারের লোকজন আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর কান্নায় বাতাস ভারী হয়ে ওঠে।
তিনি আরো জানান ওই ঘটনায় আলম সরদার নামের আর একজনের মরদেহ রাতে উদ্ধার করা হয়েছে ওই মোরদেহটিও পটুয়াখালীতে আনা হচ্ছে।
পটুয়াখালী সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি আব্দুল হাই জানান নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেয়া হচ্ছে। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেয়া হবে।
তিনি আরো জানান এসব শ্রমিকরা যেই ড্রেজারে কর্মরত ছিলেন ওই ড্রেজারের মালিক নিহতদের প্রত্যেকের পরিবারকে এক লক্ষ টাকার সহায়তা দেয়া প্রতিশ্রুতি দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন