শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী ব্যুরো প্রধান আনোয়ারুল হকের দাফন সম্পন্ন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৫:০৯ পিএম

দৈনিক ইনকিলাবের নোয়াখালী ব্যুরো প্রধান ও নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল হক আনোয়ার এর দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ৯টায় নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে প্রথম ও বেলা ১১টায় নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ড বদরীপুর লতিফ কন্ট্রাক্টর মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় যানাজা শেষে তাঁকে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
নোয়খালী প্রেসক্লাবে অনুষ্ঠিত যানাজায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাজিমুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি অধক্ষ্য খায়রুল আনম সেলিম, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক এড. আবদুর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ মিঠু, সাংবাদিক বখতিয়ার শিকদার, আলমগীর ইউছুফ, মনিরুজ্জামান চৌধুরী, সামছুল হক মীরন, সাইফুল্যাহ কামরুল, মাহবুবুর রহমান, ইনকিলাবের ফেনী জেলা সংবাদদাতা ওমর ফারুক, সেনবাগ উপজেলা সংবাদদাতা কাজী মো. ফখরুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা আনোয়ার তোহা, চাটখিল উপজেলা সংবাদদাতা দিদারুল আলম. সাবেক হাতিয়া সংবাদদাতা এম. দিলদার উদ্দিন সহ অনেকে।
সাংবাদিক আনোয়ারুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার রাতে সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ শোক প্রকাশ করেছেন। এছাড়াও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বৃহত্তর নোয়াখালীর সাংবাদিক মহল, নোয়াখালী জেলা প্রশাসক, স্থানীয় সংসদ সদস্য, নোয়াখালী-১ ও নোয়াখালী-৬ আসনের সাংসদ এবং জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
রোববার বাদ আসর নোয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের উদ্যগে এক বিশেষ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।
দৈনিক ইনকিলাবের নোয়াখালী ব্যুরো প্রধান ও নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল হক আনোয়ার (৬২) শুক্রবার বিকেল সোয়া ৪টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে জেলা শহরের রয়্যাল হসপিটালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে সহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন