শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশ-মুসল্লি সংঘর্ষে নিহত শহীদ আরিফুরের দাফন সম্পন্ন

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৪:৪৬ পিএম

পঞ্চগড়ে পুলিশ-মুসল্লি সংঘর্ষে নিহত শহীদ আরিফুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে।

স্বজনের আহাজারি আর তৌহিদি জনতার ক্ষুব্ধ প্রতিক্রিয়ার মধ্যদিয়ে শনিবার যোহরের নামাযের পর শহরের মসজিদ পাড়া এলাকায় কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে জানাযার নামায শেষে কবরস্থানে আরিফুরের মরদেহ দাফন করা হয়।এ সময় ইমাম-মুয়াজ্জিন মুসল্লিসহ হাজার হাজার মানুষ জানাযায় অংশ নেয়।
এর আগে শুক্রবার যোহরের নামাযের পরে কাদিয়ানীদের সালানা জলসা বন্ধ ঘোষণার দাবিতে পঞ্চগড় শের-ই বাংলা পার্ক সংলগ্ন মহাসড়কে বিক্ষোভ করলে পুলিশ বাঁধা দেয়।এক পর্যায়ে পুলিশের সঙ্গে বিক্ষুব্ধ মুসল্লীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।বিক্ষুব্ধ মুসল্লীদের দিকে লক্ষ্য করে অসংখ্য রাবার বুলেট, টিয়ারশেল এবং কাদানে গ্যাস নিক্ষেপ করে পুলিশ,বিজিবি ও র‌্যাব ।এরপর সেখানে তাদের গুলিতে প্রাণ যায় আরিফুর রহমানের।
নিহত আরিফুর রহমান বিষয়ে জেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি মুফতি আহমাদুল্লাহ আল মাসরুর জানান,আল্লাহর রাস্তায় নবীর প্রেমে যেহেতু নিহত হয়েছেন।সেহেতু এটা শরীয়ত সম্মত শহীদি মৃত্যু।
এছাড়াও এ মৃত্যুকে বড় বড় ইমামরাও শহীদ হিসেবে স্বীকৃতি দিয়েছেন।
এদিকে গতকালকের ঘটনাকে কেন্দ্র করে
পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা জানান,পরিস্থিতি স্বাভাবিক আছে এছাড়াও শহরে অতিরিক্ত পুলিশ, বিজিব ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।মামলা ও আটকের বিষয়ে তিনি বলেন,মামলা প্রক্রিয়াধীন আছে তারপরে আটকের ব্যবস্থা

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন