বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথ ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা এড়াতে পুলিশের লাটি চার্জ : আহত-১, আটক ৪

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৩:২৯ পিএম

সিলেটের বিশ্বনাথ চলমান পৌরসভার নির্বাচনের কাউন্সিলর প্রার্থী ও সমর্থকরা ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা করায় পুলিশের ধাওয়ায় আহত হয়েছেন একজন। এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী আব্দুস সালামের সমর্থকসহ চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, কাউন্সিলর প্রার্থী আব্দুস সালামের তিন চাচাতো ভাই সাবেক ইউপি সদস্য আব্দুস শহিদ, যুক্তরাজ্য প্রবাসী আবুল হোসেন, মাওলানা ছালেহ আহমদ ও উজ্জল মিয়া নামের এক ভোটার। বুধবার ১২টার দিকে নির্বাচন চলাকালিন সময়ে পৌর সদরের ২নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটেছে। তবে ১১টা ৪৪মিনিট পর্যন্ত ইভিএম মেশিনে সমস্যা করায় ওই কেন্দ্রের ৬নং কক্ষে ৩০৩ জন ভোটারের মধ্যে মাত্র ৩৬টি ভোট গ্রহণ হয়।

আহত একজন পৌরসভার জানাইয়া মশুলা গ্রামের তুতা মিয়ার ছেলে ও কাউন্সিলর প্রার্থী আব্দুস সালামের চাচাতো ভাই আবু সাইদ (৩৫)।
স্থানীয়রা জানিয়েছেন, ইভিএম মেশিনে সমস্যা থাকায় ওই ওয়ার্ডের (স্ক্রু-ড্রাইভার) প্রতীকের কাউন্সিলর প্রার্থী ফজর আলী ভোট কেন্দ্রের ভেতরে যান। এতে কেন্দ্রের বাহিরে ২নং ওয়ার্ডের অন্যান্য কাউন্সিলর প্রার্থী ও সমর্থকরা উত্তেজিত হয়ে প্রতিবাদ মিছিল শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ লাঠিচার্জ শুরু করলে দৌড়ে গিয়ে মাটিতে পড়ে আহত হয় আবু সাইদ। পরে আহত আবু সাইদের যুক্তরাজ্য প্রবাসী ভাই আবুল হোসেন, আব্দুস শহিদ, ও মাও: ছালেহ আহমদ পুলিশের উপর ক্ষিপ্ত হলে তারা তিনজন’সহ ওই চারজনকে আটক করা হয়। আটক ও আহত এই চারজন হচ্ছেন কাউন্সিলর প্রার্থী আব্দুস সালামের চাচাতো ভাই।
এবিষয়ে জানতে চাইলে ওসমানীনগর সার্কেল রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভোট কেন্দ্রের সামনে বিশৃঙ্খলা সৃষ্টি করায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন