রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তামিম চৌধুরীসহ ৩ জঙ্গির লাশ বেওয়ারিশ হিসেবে দাফন

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জে পুলিশের অপারেশন ‘হিট স্ট্রং ২৭’-এ নিহত তামিম আহমেদ চৌধুরীসহ তিন জঙ্গির লাশ বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে। গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার অন্যতম মাস্টারমাইন্ড তামিম চৌধুরী। নিহত অপর দু’জন হলেন, তামিম চৌধুরীর অন্যতম সহযোগী কাজী ফজলে রাব্বী (২২),এবং তাউসিফ হোসেন (২৪), পিতা আজমল হোসেন।
 মেডিক্যাল সূত্র জানিয়েছে, দীর্ঘদিন ধরে নিহতদের লাশ পড়ে ছিলো ঢাকা মেডিক্যাল মর্গে। এ সময় পর্যন্ত  নিহতদের পরিবারের পক্ষ থেকে কেউ লাশ  নিতে আসেনি। তাই অজ্ঞাতনামা হিসেবে গতকাল বিকেল পৌনে ৩ টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে আঞ্জুমান মফিদুল ইসলামের কাছে লাশগুলো হস্তান্তর করা হয়।  নারায়ণগঞ্জ পিবিআইর পরিদর্শক আলমগীর সিদ্দিকী আঞ্জুমান মফিদুল ইসলামের কর্মকর্তাদের কাছে লাশ তিনটি হস্তান্তর করেন। পরে সন্ধ্যায় জুরাইন করবস্থানে তাদের লাশ দাফন সম্পন্ন করা হয় বলে জানিয়েছেন কাকরাইল জোনের ডিউটি অফিসার রুহুল আমিন।
উল্লেখ্য, গত ২৭ আগস্ট নারায়ণগঞ্জে পুলিশের অপারেশন হিট স্ট্রং-২৭ অভিযানে দুই সহযোগীসহ নিহত হয় গুলশান হামলার মাস্টারমাইন্ড জঙ্গি তামিম চৌধুরী। ময়মনসিংহ থেকে গ্রেফতার হওয়া এক জঙ্গির তথ্যের ভিত্তিতে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সোয়াত টিম, পুলিশ সদর দফতরের এলআইসি শাখা ও নারায়ণগঞ্জ পুলিশ যৌথভাবে ওই অভিযান চালায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন