বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

শ্রীপুরে পুলিশি অভিযানে বিপুল পরিমান বৈদেশিক মুদ্রা ও ফেন্সিডিলসহ আটক ২

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ৭:২৩ পিএম

মাগুরার শ্রীপুরে পুলিশি অভিযানে বিপুল পরিমান অবৈধ বৈদেশিক মুদ্রা ও ফেনসিডিলসহ দুইজনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টা ৩০ মিনিটে পৃথক দুইটি অভিযানে এসব অবৈধ বৈদেশিক মুদ্রা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃত অবৈধ বৈদেশিক মুদ্রা পাচারকারী আসামী তোয়ছিন কবির ব্রাহ্মণবাড়িয়া সদরের ফুলবাড়িয়া গ্রামের হুমায়ুন কবিরের ছেলে এবং ফেনসিডিল পাচারকারী আসামী যশোর কোতোয়ালি থানা বসুন্দিয়া গ্রামের আব্দুল খালেক খাঁনের ছেলে সোহাগ খান।

এ বিষয়ে শ্রীপুর থানা অফিসার্স ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলাম জানান, মাগুরা জেলা পুলিশ সুপার মশিউদৌলা রেজার নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে ১৭ নভেম্বর বৃহস্পতিবার ভোর রাতে ওয়াপদা বাজারের পূর্ব দিকে ঢাকা-মাগুরা মহাসড়কে যশোর থেকে আগত হানিফ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে এসআই (নিঃ) আশিক কুমার মালাকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স তল্লাশি চালায়। এ সময় বাসটিতে থাকা তোয়ছিন কবির নামের এক যাত্রীর কাছ থেকে ৬ হাজার মার্কিন ডলার, ২২৫ দিরহাম, ৮৫ রিয়াল ও ৭০ ভারতিয় মুদ্রা উদ্ধার করা হয়।  এরপর ১৮ নভেম্বর এস আই নয়ন বিশ্বাস ও এসআই মিশুক আহমেদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মাঝাইল-মান্দারতলা গ্রামস্থ ওয়াপদা বাজারের পূর্ব পাশে মাদক বিরোধী অভিযানে যশোর থেকে আগত একে ট্রাভেলস নামক একটি বাসে তল্লাশি চালিয়ে ২৭ বোতল ফেনসিডিলসহ সোহাগ খান নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

এ ছাড়াও তিনি আরো জানান, এ দুটি ঘটনায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মাদক ও পাচারকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান জোরদার থেকে আরো জোরদার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন