বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল নেতাকে পেটালো ছাত্রলীগ

জবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ১২:০১ এএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে পিটিয়ে জখম করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলার শিকার ওই শিক্ষার্থী হলেন আফফান মুবাইদুর রহমান। গত বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ছাত্রলীগের নেতাকর্মীদের আক্রমণে গুরুতর আহত হলে পরবর্তীতে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আহত মুবাইদুর রহমান বিশ্ববিদ্যালয়ের (২০১৭-১৮) শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের শিক্ষার্থী। পরে জানা যায়, তিনি হলেন সদ্য ঘোষিত জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক।
খোঁজ নিয়ে জানা যায়, ছাত্রদল নেতা ও রসায়ন বিভাগের স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুবাইদুর রহমান তার ক্লাস শেষে দুপুরে খাওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার দিকে গেলে সেসময় অতর্কিত হামলা করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মোস্তফা কামাল বলেন, ক্যাম্পাসের মারামারির বিষয়ে কোন অভিযোগ আসেনি। এবিষয়ে কিছু জানিও না।
জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, ক্যাম্পাসে এ রকমের কোন ঘটনা আমাদের সাথে কারো হয় নি। আর ক্যাম্পাসে এ রকমের কোন ঘটনা ঘটছে তা প্রতিবেদকদের মাধ্যমেই শুনলাম। তবে কেউ যদি ব্যক্তিগত আক্রশে কাউকে হামলা করে তার দায়ভার তো আমরা নিতে পারি না।
ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, ওই শিক্ষার্থীর ওপর সন্ত্রাসী ছাত্রসংগঠন ছাত্রলীগের হামলার সুষ্ঠ বিচার দাবী করছি। অন্যথায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা নিজ ক্যাম্পাসে ছাত্রলীগকে শক্ত হাতে দমন করবে এবং সেক্ষেত্রে যেকোন অনাকাক্সিক্ষত ঘটনার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন দায়ী থাকবে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন