রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

জয়পুরহাটের আক্কেলপুর থেকে নকল স্বর্ণ মুদ্রা বিক্রির অভিযোগে ২ জন আটক

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ২:২০ পিএম

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ইসমাইলপুর বাজার এলাকা থেকে নকল স্বর্ণ মুদ্রা বিক্রির অভিযোগে ২জনকে আটক করেছে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের সদস্যরা। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মোস্তফা জামান।

আটককৃতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার কুড়িমাধবপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে মিলন হোসেন (৩২) ও ক্ষেতলাল উপজেলার মোহাব্বত পুর গ্রামের মৃত ফজলুল বারীর ছেলে আব্দুল বারী (৫০)।

র‌্যাব-৫, এর জয়পুরহাট র‌্যাব ক্যাম্প অধিনায়ক মেজর মােস্তফা জামান জানান, প্রতারণার শিকার ভূক্তভাগী জনৈক জহুরুল ইসলাম (৩২) অভিযাগ করেন যে, জেলার আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ বাজারের একটি চায়ের দাকানে অভিযুক্তদের সাথে তার পরিচয় হয় এবং পরিচয়ের সূত্র ধরে বন্ধুত্ব গড়ে উঠে।

পরবর্তীত অভিযুক্তরা ফােনে দিয়ে জানান যে, তাদের এক আতীয় পুকুর খনন করতে গিয়ে একটি স্বর্ণর মুদ্রা পেয়েছেন। তারা সেই দুষ্প্রাপ্য স্বর্ন মুদ্রাটি তার কাছে অল্প দামে বিক্রি করবেন।

এতে লোভে পরে ৩ লাখ ৫০ হাজার টাকার বিনিময় স্বর্ণ মুদ্রাটি কিনে স্বর্নকারের কাছে পরীক্ষা করে দেখেন যে স্বর্ণ মুদ্রাটি ভূযা

পরে মুদ্রাটি ফেরত দিয়ে ৩,৫০,০০০ টাকা ফেরত চাইলে অভিযুক্তরা জহুরুলকে ভয়ভীতি প্রদর্শন করতে থাকেন।

জহুরুলের এমন অভিযোগের সত্যতা নিশ্চিত হয়ে র‌্যাব সদস্যরা ইসমাইলপুর বাজার এলাকা থেকে ওই ২ প্রতারককে গত রাতেই আটক করা হয়।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করেছেন।

এ বিষয় অভিযুক্তদের বিরুদ্ধে আক্কেলপুর থানায় মামলা দায়র করা সহ রাতেই তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে বলেও জানান স্থানীয় র‍্যাব অধিনায়ক মেজর মোস্তফা জামান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন