বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

প্রতারণার অভিযোগে ভুয়া সীমানা পিলার- খেলনা পিস্তলসহ নারী আটক

কুড়িগ্রাম থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ৪:৩২ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীর কচাকাটায় অনেক মুল্যবান সীমানা ম্যাগনেট পিলারের লোভ দেখিয়ে চট্টগ্রামের এক যুবকের সঙ্গে প্রতারণার অভিযোগে বেলি বেগম (৩৫) নামের এক নারীকে আটক করেছে কচাকাটা থানা পুলিশ।

ওই নারী কচাকাটার সতিপুর গ্রামের মোঃ নজরুল ইসলামের স্ত্রী। রোববার (২৭ নভেম্বর) সকালে ওই নারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার রাতে সতিপুর গ্রামে। প্রতারণার শিকার আলী আশরাফ চট্টগ্রাম জেলার মীরসরাই থানার নন্দীগ্রাম এলাকার আবুল খায়েরের ছেলে।

মামলার ও এজাহার সুত্রে জানা গেছে, নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার সতিপুর এলাকার আপেল নামের এক ব্যক্তি চট্টগ্রামে গার্মেন্টসে চাকুরীর সুবাদে ওই এলাকার আলী আশরাফের সঙ্গে পরিচয় হয়। পরে বাড়িতে এসে আপেল তার মুঠোফোনে আলী আশরাফকে জানায় তার মামির কাছে ম্যাগনেট সীমানা পিলার রয়েছে। যার মুল্য অনেক টাকা বলে এই লোভ দেখিয়ে তাকে কুড়িগ্রাম ঢেকে নিয়ে আসে।

কালো টেপ দিয়ে মোড়ানো ভুয়া সিমেন্টের সীমানা পিলার দেখায় এবং টাকা দাবি করেন আপেল ও আপেলের পাতানো মামি বেলি বেগমসহ আরও ৩-৪জন। টাকা দিতে না পারায় আলী আশরাফকে হত্যা করবেন বলে ভয় দেখান তারা। পরে এক পর্যায়ে ওই নারী ও আলী আশরাফকে ঘরে রেখে দরজা বন্ধ করে দেন। ভুক্তভোগী আলী আশরাফ জীবন বাঁচার তাগিদে ঘরের দরজা ভেঙে দৌঁড়ে গিয়ে বাড়ির পাশে ধান খেতে লুকিয়ে পরে। পরে স্থানীয়রা তাকে ধরলে ঘটনার বিস্তারিত জানায় আলী আশরাফ। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে থাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ভুক্তভোগী আলী আশরাফ বলেন, আমাকে ম্যাগনেট সীমানা পিলারের লোভ দেখিয়ে গতকাল রবিবার আমাকে ঢেকে আনেন আপেল ও তার মামি। গতকাল রোববার রাতে আমাকে একটি বাড়িতে নিয়ে ভুয়া সীমানা পিলার দেখায় এবং টাকা দাবি করেন তারা। আমি টাকা দিতে না পারায় আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং হত্যার হুমকি দেয়। কোন রকমে পালিয়ে জীবন বাঁচিয়েছি। পরে থানায় এসে তাদের নামে মামলা করেছি।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আলী আশরাফ নামের এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। প্রতারণায় ব্যবহৃত সিমেন্টের তৈরি ভুয়া সীমানা পিলার, খেলনা পিস্তল ও ছুরি উদ্ধার করা হয়েছে।
প্রতারণার অভিযোগে এক নারীকে আটক করা হয়েছে বাকিদের আটকের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন