শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

ভাংচুর-জানমালের ক্ষতি করবেন, পুলিশ বসে থাকবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৬:০১ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শান্তিপূর্ণভাবে দলীয় কাজ করেন; আপনারা মিছিল করেন, মিটিং করেন কোনো আপত্তি নেই। কিন্তু আপনারা ভাঙচুর করবেন, জানমালের ক্ষতি করবেন, আহত করবেন তখন তো পুলিশ বাহিনী বসে থাকবে না। তাদের কাজই তো প্রটেকশন দেওয়া।

বৃহস্পতিবার রাজারবাগ সেন্ট্রাল পুলিশ হাসপাতালে ভর্তি থাকা বুধবারের সংঘর্ষে আহত পুলিশ সদস্যদের দেখতে যান স্বরাষ্ট্রমন্ত্রী। হাসপাতাল থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। আসাদুজ্জামান খান কামাল বলেন, পরিস্থিতি নাজুক হয়েছে সেটা আমরা মনে করি না। পরিস্থিতি সবসময় আমাদের নিয়ন্ত্রণে আছে। তাদের শুভবুদ্ধির উদয় হোক, একঘেয়েমি ছেড়ে হয় তারা সোহরাওয়ার্দী উদ্যানে আসুক, বিরাট সমাবেশ করুক, আমরাও দেখি, দেশবাসীও দেখবে; নয়ত তারা কালশী মাঠে যাক। এরপরও আলোচনা হতে পারে। তারা আসুক ডিএমপি কমিশনারের সঙ্গে বসুক।

এসময় সাংবাদিকরা পুলিশের অ্যাকশনে যাওয়ার কারণ জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এছাড়া কোনো উপায় ছিল নাকি? পুলিশ যেভাবে মার খাচ্ছিল, এছাড়া কোনো উপায় ছিল না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
hassan ৮ ডিসেম্বর, ২০২২, ৯:০৮ পিএম says : 0
পুলিশ সাহেবরা আমাদের পয়সায় আপনাদের বেতন হয় প্রাইম মিনিস্টার আপনাদেরকে বেতন দেয় না আপনারা তার কথায় আমাদের পরে গুলি চালাচ্ছেন আমাদেরকে ঠাণ্ডা মাথায় হত্যা করছেন লক্ষ্য লক্ষ্য মিথ্যাকে দিয়ে মানুষকে জেলের মধ্যে ঢোকাচ্ছেন তাদের পরিবার পুরো ধ্বংস হয়ে গেছে আল্লাহ আপনাদেরকে এভাবে ধ্বংস করবে দুনিয়াতে এবং মরে গেলে আপনারা চিরজীবনের জন্য জাহান্নামে থাকবে কিসের জন্য আপনারা হচ্ছেন জালেম
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন