বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে পুলিশের অভিযানে ভারতীয় মদসহ মাদক কারবারী আটক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৪:৩২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় মদসহ এক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে। শুক্রবার তাকে গ্রেপ্তার করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত মাদক কারবারী হলো, ফুলপুর থানার পাইকপাড়া গ্রামের বিপ্লবের ছেলে গোপাল আচার্য্য (২০)।

জানা যায়, ফুলপুর থানার এস আই মোঃ সুমন মিয়া সঙ্গীয় এসআই জাহিদ হাসান পুলিশ ফোর্সসহ শুক্রবার অবৈধ মাদক দ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় কাজিয়াকান্দা বকুলতলা সাকিনস্থ জনৈক প্রাণতোষ দেবনাথের মুদির দোকানের সামনে রাস্তায় আমদানী নিষিদ্ধ ভারতীয় তৈরী মদ বেচাকেনার জন্য মাদক কারবারী অবস্থান করছে গোপন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করেন এবং গোপাল আচার্য্য নামে এক মাদক কারবারীকে আটক করেন। তখন তার ডান হাতে থাকা একটি প্লাষ্টিকের বাজারের ব্যাগের ভিতর একত্রে রক্ষিত অবস্থায় ০৫টি ভারতীয় তৈরী ইনটেক কাচের বোতল ভর্তি মদ জব্দ করেন। যাহার প্রতিটি বোতলের কাগজের লেবেলে ইংরেজীতে SEAGRAM'S ROYAL STAG Since 1857.SEAGRAM QUALITY BLENDED WHISKY, 750ml 4 A FINE BLEND OF IMPORTED SCOTCH MALTS AND SPECIALLY SELECTED INDIAN GRAIN SPIRITS MADE IN INDIA লেখা রয়েছে। প্রতিটির ওজন 750ml ও প্রতিটি বোতলের মূল্য অনুমান ৩ হাজার টাকা।
গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে ফুলপুর থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি এর (১) বি ধারায় মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে শনিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন