শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মধ্যরাতে ধলেশ্বরীতে ডাকাতিকালে ডাকাত-পুলিশ বন্দুক যুদ্ধ ৮জন গ্রেপ্তার, ২ পুলিশ সদস্য আহত

নারাযণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৫:৪৫ পিএম | আপডেট : ৫:৪৫ পিএম, ৭ জানুয়ারি, ২০২৩


ধলেশ্বরী নদীতে ডাকাতি করার সময় আন্ত:জেলা ডাকাত দলের ৮জনকে গ্রেপ্তার করেছে বক্তাবলী নৌ পুলিশ। শনিবার (৭ ডিসেম্বর) দিবাগত রাত ১২টায় বক্তাবলীর চর রাজাপুর এলাকায় একটি বাল্কহেডে ডাকাতিকালে, তাদেরকে গ্রেপ্তার করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন বক্তাবলী নৌ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর (ইনচার্জ) মো. নান্নু মিয়া।
গ্রেপ্তারকৃতরা হলেন, ময়না খান (৩০), বাবুল হক (৫৫), আরাফাত হালদার (৩০), হারুন বেপারী (৫০), মো. হৃদয় খান (২১), শাহ আলম (৫০), শাহ জাহান খান (৪৫), সুজাত হালদার (৪০)।
এদিকে, রাতে পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে ৩ রাউন্ড পাল্টা গুলি ছুঁড়ে পুলিশ। ডাকাতদের হামলায় দুই পুলিশ সদস্য আহত হন। আহতরা হলেন সহকারী উপ-পরিচালক (এএসআই) (নিঃ) হাবিবুর রহমান ও কনস্টেবল আনোয়ার সুলতান। তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।
পুলিশ পরিদর্শক (নিঃ) মো. নান্নু মিয়া, উপ-পরিচালক (এসআই) (নিঃ) মীর্জা মোজাহারুল ইসলাম, সহকারী উপ-পরিচালক (এএসআই) হবিবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় আরও ৪/৫ ডাকাত পালিয়ে যায়। ডাকাতির কাজে ব্যবহৃত একটি ষ্টিলের ট্রলার জব্দ সহ তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন