শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে বিএনপির বিক্ষোভ মিছিলে থেকে আটক ৯ নেতাকর্মী, ৪ পুলিশ সদস্য আহত

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৫:১৫ পিএম

ঢাকার ধামরাইয়ে সরকার পতন ও তত্ববধায়ক সরকারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা।

এসময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ধামরাই থানা বিএনপির সভাপতি আলহাজ্ব তমিজ উদ্দিনসহ ৯ জনকে আটক করেছে থানা পুলিশ।

আজ সোমবার (১৬ জানুয়ারী) বেলা ১২ টার দিকে ধামরাই পৌরসভা আইঙ্গন তিন রাস্তার মোড়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে তাদের আটক করা হয়।

এসময় বিক্ষোভকারীদের হামলায় ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) শাখাওয়াত হোসেনসহ ৪ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন পুলিশ।


আটককৃতরা হলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি তমিজ উদ্দিন(৬৮), উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মিকাইল আহমেদ(৪৪), ধামরাই পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মারুফ শিকদার(৪৩), পৌর বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মর্তুজ মিয়া (৪৫), কুশুরা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাই(৫৯), আহমদ আলী (২৮), আবুল হোসেন (৬০), লাবলু মিয়া (৪০) ও মোঃ শরীফ (৩২)। এছাড়াও অজ্ঞাত ১ শত ৫০ জনের নামে মামলা হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন- ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) শাখাওয়াত হোসেন, কনস্টেবল মোঃ আমিন, ড্রাইভার রিপন ও নারী পুলিশ সদস্য লতা আক্তার। তাদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বিএনপির নেতাকর্মীরা জানান, আমরা সোমবার সকালে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি, তমিজ উদ্দিনের নেতৃত্বে সরকার পতন ও তত্ববধায়ক সরকার প্রথার দাবিতে শান্তিপূর্ণ্য কর্মসূচীতে অংশগ্রহণ করি। পুলিশ এসে আমাদের ছত্রভঙ্গ করে দেয় ও আমাদের নেতা তমিজ উদদীনসহ ৯ নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন