শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে : রেলপথমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ১০:৪৮ পিএম

রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও গতিশীল নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।
মন্ত্রী আরো বলেন, বিএনপির রাজনীতি ধ্বংসের পথে রয়েছে। তবে বিএনপির সন্ত্রাস ও ধ্বংসাত্মক কর্মকান্ডের বিরুদ্ধে আমাদের সতর্ক থাকতে হবে।
নুরল ইসলাম সুজন আজ জেলার দেবীগঞ্জ উপজেলার এন এন বালক উচ্চ বিদ্যালয় মাঠে দেবীগঞ্জ পৌরসভার উদ্যোগে তিন হাজার গরীব ও অসহায় শীতার্ত নারী-পুরুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

দেবীগঞ্জ পৌর মেয়র আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক হাসনাত জামান চৌধুরী জর্জ।
নুরুল ইসলাম সুজন বলেন, দেশের সাধারণ মানুষকে সামাজিক নিরাপত্তা বলয়ের অধীনে আনায়, তাদের জীবন-মান উন্নয়ন হয়েছে। সরকার কৃষকদের বিভিন্নভাবে ভর্তুকি প্রদান করছে। তাদের মধ্যে বিনামূল্যে আধুনিক প্রযুক্তি, সার-বীজসহ নানা কৃষি উপকরণ বিতরণ করছে। এতে কৃষিক্ষেত্রে উৎপাদন ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে।

দেশের উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকলের প্রতি আহবান জানান মন্ত্রী।

সুজন আরো বলেন, ব্রিটিশ আমলে যে রেলপথগুলো বন্ধ করে দেওয়া হয়েছিল, সেই রূটগুলোকে আবারো চালু করা হবে। ঢাকার সঙ্গে দেশের প্রতিটি জেলার রেল যোগাযোগ স্থাপন করা হবে এবং এ রেলপথগুলোকে আরো আরামদায়ক ও উন্নত করা হবে।
শ্রীঘ্রই ঢাকা ও চিলাহাটির মধ্যে আরো একটি আধুনিক রেল চালু করা হবে বলেও জানান তিনি।
পরে মন্ত্রী উপজেলা পরিষদ মিলনায়তনে চলমান টিআর, কাবিখা ও কাবিটা প্রকল্প বাস্তবায়নের বিষয়ে এক মতবিনিময় সভায় যোগদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন