শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ট্রেনে ভারত থেকে আনা পণ্য খালাসে বিরামপুরে আধুনিক ইয়ার্ড হবে -রেলমন্ত্রী

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৮ পিএম

ট্রেনে ভারত থেকে আমদানি করা পণ্য খালাসের জন্য দিনাজপুরের বিরামপুরে আধুনিক ইয়ার্ড নির্মাণ করা হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী এ্যাডভোকেট নূরল ইসলাম সুজন এমপি।
আজ শুক্রবার, বিরামপুর রেলস্টেশন আধুনিকীকরণ প্রকল্পের কাজ পরিদর্শনের পর সাংবাদিকদের তিনি একথা বলেন। এলাকাবাসীর পক্ষে বিরামপুর পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলীর দাবির প্রেক্ষিতে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের স্টপেজ বিরামপুর রেলস্টেনে দেয়ার ঘোষনা দেন এবং পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের স্টপেজ বিবেচনায় রাখবেন বলে জানিয়েছেন।
রেলমন্ত্রী বলেন, ভারত থেকে আমদানিকৃত পণ্যবাহী রেলের ওয়াগনগুলো খালাসের জন্য বিরামপুরে আধুনিক ইয়ার্ড তৈরি করা হবে। এজন্য ডাবল রেললাইন স্থাপন এবং টি-১০৪নং গেট ও রাস্তা প্রশস্ত করণসহ ওভারব্রীজ নির্মাণ করা হবে।
এ সময় রেলমন্ত্রীর সঙ্গে ছিলেন পশ্চিমাঞ্চলের জিএম অসিম কুমার তালুকদার, প্রধান প্রকৌশলী আসাদুজ্জামান হক, পাকশী-২ বিভাগীয় প্রকৌশলী বীরমল মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, বিরামপুর সার্কেলের সিনিয়র এএসপি একেএম ওহিদুন্নবী, স্টেশন মাস্টার রফিক চৌধুরী, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি মোরশেদ মানিক সহ গনমাধ্যম কর্মী বৃন্দ।
এর আগে দুপুরে নতুন বাজার বড় মসজিদে জুমার নামাজ শেষে রেলমন্ত্রী এলাকাবাসীর সঙ্গে তার শ্বশুর বাড়িতে শুভেচ্ছা বিনিময় করেন। ব্যক্তিগত তহবিল থেকে এক লক্ষ টাকা অনুদান মসজিদে প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন