বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে দেশীয় অস্ত্রসহ ৫জন শীর্ষ ডাকাত আটক

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৭:১৪ পিএম

মাদারীপুরের কালকিনিতে দিপদুপুরে ইজিবাইক ডাকাতিকালে দেশীয়অস্ত্র ৩টি ছুরি ও ১টি চাপাতিসহ আন্তঃজেলার ৫ জন শীর্ষ ডাকাতকে আটক করেছে থানা পুলিশ। রোববার দুপুরে আটক হওয়া ওই ডাকাতদের মাদারীপুর জেলহাজতে প্রেরন করেছে কালকিনি থানা পুলিশ। আটক হওয়া ওই ডাকাতরা হলো গাইবান্ধা জেলার সাঘাটা থানার ধনারুহা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. রিপন মিয়া (১৮), পটুয়াখালী জেলা সদরের লাকাঠি কিসমত গ্রামের জসিম হাওলাদারের ছেলে মো. রাব্বি হাওলাদার (১৮), নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার রুবেল মিস্ত্রীর ছেলে মো. ইশান মিস্ত্রি (১৮), মাদারীপুর জেলার কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী গ্রামের লুৎফর সরদারের ছেলে মো. সাকিল সরদার (২৪) ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বিক্রমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে (১৯)।

পুলিশ ও এলাকা সুত্রে জানাগেছে, ডাকাতদল শনিবার ভোরে উপজেলার শিকারমঙ্গলবার এলাকার মিয়ারহাট বাজার থেকে একটি ইজিবাইকসহ চালকে অস্ত্রের মুখে জিন্মি করে পৌর এলকার ভুরঘাটার একটি ফাঁকা রাস্তায় নিয়ে চালকে চাপাতি দিয়ে কয়েকটি আঘাত করে। এতে করে সে গুরুতর আহত হয়। এ সময় ওই চালক আতœচিৎকার করলে স্থানীয় লোকজন এসে ওই ৫ ডাকাত অবরুদ্ধ করে রাখে। পরে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেনের নেতৃত্বে এসআই মাহমুদের সার্বিক সহযোগীতায় ডাকাতদের আটক করা হয়। পরে আজ রোববার দুপুরে কালকিনি থানা পুলিশ ৫ ডাকাতকে মাদারীপুর জেলহাজতে প্রেরন করেন।
এব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন জানান, ডাকাতরা ইজিবাইক ডাকাতিকালে তাদেরকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করা হয়ে। ওই ৫ ডাকাতের বিরুদ্ধে কালকিনি থানায় মামলা রজু করা হয়েছে। তারা আন্তঃজেলার ডাকাত দল হিসেবে পরিচিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন