বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালের মহাসড়ক থেকে ৩৫ কেজি গাঁজা সহ দুজন আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:০৯ পিএম

বরিশালের উজিরপুরে প্রাইভেট কার থেকে ৩৫ কেজি গাঁজা সহ দুজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রোববার সকালে বরিশাল-ফরিদপুর-ঢাকা মহাসড়কে উজিরপুরের ইচলাদি টোল প্লাজা থেকে এসব গাঁজা উদ্ধার করা হয় বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন সাংবাদিকদের জানান।
আটককৃত গাজীপুরের কালিয়াকৈর থানার সালদহপাড়া এলাকার প্রাইভেটকার চালক খোরশেদ আলম (২৪) এবং বরিশালের বানারীপাড়ার মনির বেপারী (৪৮) এসব গাঁজা গাজীপুরের মাওনা থেকে বরিশালে নিয়ে আসছিল বলে মাদক দ্রব্যনিয়ন্ত্রন অধিদপ্তরের কমকতা জানান। তবে আটককৃতরা গাঁজা সম্পর্কে কিছু জানেন না বলে দাবি করেছে। তাদের দুজনের বক্তব্যও পরস্পর বিরোধী ।
সহকারী পরিচলক এনায়েত হোসেন সাংবাদিকদের বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে টোল প্লাজায় অভিযান চালিয়ে প্রাইভেট কারটি থেকে এসব গাঁজা উদ্ধার করা হয়।” তারমতে, “খোরশেদ দাবি করেছে, প্রাইভেট কারটির মালিক কে তা তিনি জানেন না। পরিচিত একজন তাকে গাড়ীটি চালিয়ে বরিশাল যেতে বলেছে। মনিরের দাবি, তাকে খোরশেদ নিয়ে এসেছে।”
আটককৃতদের বিরুদ্ধে উজিরপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। আটকৃতদের জিজ্ঞাসাবাদে আদালতে রিমাণ্ডের আবেদন করা হবে বলেও সহকারী পরিচালক এনায়েত জানিয়েছেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন