বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টিভি চ্যানেলের লোগোসহ ফেন্সিডিল বহনকালে র‌্যাবের হাতে আটক।

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৩৮ পিএম

বাংলাদেশ রাষ্ট্রিয় টেলিভিশন চ্যানেল, বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) লোগো লাগিয়ে ফেন্সিডিল বহন করার সময় ১৭৬ বোতল ফেন্সিডিলসহ একটি মাইক্রোবাস ও ওই মাইক্রোসের চালক রাজন আহম্মেদ ওরফে রাজু (২৮)কে আটক করেছে দিনাজপুর র‌্যাব-১৩।

বুধবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের ফকিরপাড়া মোড় নামক স্থানে দিনাজপুর-ঢাকা মহাসড়কের,বাংলাদেশ টেলিভিশন লোগো লাগানো একটি মাইক্রোবাস তল্লাশী করে ১৭৬ বোতল ফেন্সিডিলসহ ওই মাইক্রোবাস চালককে আটক করা হয়।
এ ঘটনায় বৃহস্পতিবার সকালে দিনাজপুর র‌্যাব-১৩ এর উপ-সহকারী পরিচালক হাফিজুর রহমান (ওয়ারেন্ট অফিসার সোনা বাহিনী) বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।
আটক মাইক্রেবাস চালক রাজন আহম্মেদ ওরফে রাজু, শরিয়তপুর জেলার ডামুড়া থানার চক জুসুরগাঁও ইদিলপুর গ্রামের শহিদ সরদারের ছেলে।
মামলার এজাহার সুত্রে জানাগেছে র‌্যাব-১৩ এর একটি অভিযানী দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফকিরপাড়া নামক স্থানে বৃধবার রাত ২টা ৩০ মিনিটে বাংলাদেশ টেলিভিশনের ষ্টিকার লাগানো (ঢাকা মেট্র-চ-৫৩-৩৫৮১) একটি মাইক্রেবাস আটক করে তল্লাশী চালিয়ে, আমদানী নিষিদ্ধ ১৭৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ বিটিভির ষ্টিকার লাগানো একটি অচল ক্যামেরা উদ্ধার করে। এ সময় উদ্ধারকৃত মালামাল ও মাইক্রোবাসটি জব্দ করে মাইক্রোবাস চালককে আটক করা হয়।
ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম বলেন একটি চক্র বিভিন্ন সংস্থার লোগো ব্যবহার করে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকসহ অবৈধ মালামাল বহন করছে। তাদের আটক করার জন্য পুলিশ-র‌্যাবসহ আইনশৃংখলা বাহিনী অভিযান চালিয়ে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন