রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে দুই কোটি টাকা মূল্যের স্বর্ণের বারসহ দুইজন আটক

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৪১ পিএম

সৈয়দপুরে গাঁজা ধরতে গিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের হাতে আজ শনিবার (১১ ফেব্রয়ারী) আটক হলো স্বর্ণের ২০টি বারসহ দুই স্বর্ণ চোরাকারবারী। আটকদের নাম হল রহিম (২৫) ও মোহাম্মদ উল্লাহ (২৬)। উদ্ধার করা ২০টি স্বর্ণের বারের বর্তমান বাজার মূল্য দুই কোটি টাকা বলে বাংলাদেশ জুয়েলারী ব্যবসায়ী সমিতি সৈয়দপুর শাখার সভাপতি হানিফ উদ্দিন জানিয়েছেন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের নীলফামারী জেলা পরিদর্শক শফিকুল ইসলাম জানান, গোপন সংবাদ পেয়ে আমরা সৈয়দপুর শহরের অদূরে কামারপুকুর বাজারে সকালে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী নৈশ কোচ নাবিল পরিবহনে তল্লাশী চালাই। সোর্সের দেয়া তথ্য ছিল ওই গাড়ীতে গাঁজা পরিবহন করা হচ্ছে। আমাদের টিম নাবিল পরিবহনে উঠে তল্লাশী শুরু করলে দুই যাত্রীর কথাবার্তায় সন্দেহ হয়। তখন তাদের ট্রাভেল ব্যাগ চেক করে কসটেপ মোড়ানো ২০টি স্বর্ণের বার করা হয় উদ্ধার। এটি পরীক্ষা করার জন্য সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলামের উপস্থিতিতে তা খুলে পরীক্ষা করা হয়। পরীক্ষায় শতভাগ নিশ্চিত হই এসব স্বর্ণের বার এবং তা ভারতে পাচার করার জন্য পঞ্চগড়ে নিয়ে যাওয়া হচ্ছিল। এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। আটকরা হলো রহিম (২৫) ও মোহাম্মদ উল্লাহ (২৬)। তাদের বাড়ি মানিকগঞ্জের সিংগাইর উপজেলায়।
এ ঘটনায় সৈয়দপুর থানায় মামলা হয়েছে। জানতে চাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। (ছবি আছে)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন