শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে পৃথক দূর্ঘটনায় দুজন নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২২ পিএম

বরিশাল-ফরিদপুর-ঢাকা মহসড়কে পৃথক দুটি দূর্ঘটনায় মোটার বাইক ও নসিমনের চালক সহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছেন দূর্ঘটনাকবলিত বাসের ১০ যাত্রী। মঙ্গলবার সকালে দিকে বরিশাল মহানগরীর অদুরে কাশীপুরের বাঁশতলা এলাকায় করিম গ্রুপের গোল্ডেন লইন-এর একটি বাস বিপরিত দিক থেকে আসা বাইক চালক রেজাউল ইসলামকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা বাইক চালককে উদ্ধার করে শেন এ বাংলা মেডিকেল কলেজ হসপাতালে নিয়ে গেলে চিকিৎসকগন তকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে একই মহাসড়কের গৌরনদীর কটকস্থল-তারাকুপি এলাকায় বিআরটিসি’র যাত্রীবাহী একটি বাস ও সিমেন্টবাহী নসিমনের মূখোমূখি সংঘর্ষে নসিমন চালক মোঃ রানা প্যাদা (২৬) ঘটনাস্থলেই নিহত ও বাসের অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।
দুটি যানের মুখোমুখি সংঘর্ষের ফলে বাসটির চালক নিয়ন্ত্রন হারিয়ে নসিমনটি সহ অপর একটি রিকসা ভ্যানকে নিয়ে মহাসড়কের পাশের খাদে ফেলে দেয়। এতে নসিমন চালক ঘটনাস্থলেই নিহত হয়। ভয়াবহ এ দুর্ঘটনায় গুরুতর আহতদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বরিশাল নগরীর বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। দুটি দূর্ঘটনার পরেই বরিশাল-ফরিদপুর-ঢাকা জাতীয় মাসড়কে যানবাহন চলাচল দীর্ঘক্ষন বন্ধ ছিল।
গৌরনদী হাইওয়ে থানার এসআই তমাল সরকার সাংবাদিকদের জানান, পুলিশ বাসটি সহ নসিমন ও রিকসা ভ্যানকে উদ্ধার করে তাদের হেফজতে নিয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া গ্রহনের প্রস্তুতি চলছে বলেও পুলিশ জানিয়েছে। ১৪-১-২০২৩.

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন