শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে পুলিশের উপর হামলা চালিয়ে ছিনিয়ে নেয়া মাদক কারবারি আটক

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২২ পিএম

বাগেরহাটের শরণখোলায় পুলিশের উপর হামলা চালিয়ে ইলিয়াস শিকাদর নামের এক মাদক কারবারিকে ছিনিয়ে নেয় তার সহযোগীরা। এ সময় মাদককারবারিদের হামলায় আহত দুই পুলিশ সদস্যকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারী) দিবাগত রাতে উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে পুলিশ অভিযান চালিতে ইলিয়াস শিকদা কে আটক করেছে। সে শরনখোলা উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামের গ্রামের মৃত আঃ রশিদ শিকদারের ছেলে।
শরনখোলা তানার ওসি মোঃ ইকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সুত্রে মাদকের আখড়ার খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে মাদক কারবারি ইলিসকে মাদকসহ আটক করতে সক্ষম হন তারা। এ সময় মাদক কারবারের সহযোগী ১০/১২ জন নারী-পুরুষ লাঠিসোটা নিয়ে পুলিশের অতর্কিত উপর হামলা চালিয়ে মাদকসহ ইলিয়াসকে ছিনিয়ে নিয়ে যায়। হামলায় শরণখোলা থানার এ এস আই শফিক ও কনেস্টবল (নং-৪১৩) আহত হন। তাদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য চিকিৎসা দেয়া হচ্ছে হচ্ছে।
এ ব্যপারে রাতে ওই গ্রামের আঃ রশিদ শিকদারের ছেলে ইলিয়াস শিকদার, ফারুক শিকদার, নাছির শিকদার, দুলাল শিকাদরের ছেলে মিজান শিকদার, সালাম শরিফের ছেলে সাইফুল শরিফ, ইলিয়াস শিকদারের স্ত্রী রূপালি বেগম ও মেয়ে আখিসহ ১০/১২ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে পুলিশের উপর হামলার অভিযোগে একটি মামলা করেছে পুলিশ। পুলিশ অভিযান চালিতে ইলিয়াস শিকদা কে আটক করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন