শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:১২ পিএম

রংপুরের পীরগাছায় পারিবারিক কলহের জের ধরে জোবায়দা বেগম নামে প্রবাস ফেরত এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার স্বামী জাহাঙ্গীর আলমকে (৪৮) আটক করেছে পুলিশ।
বুধবার রাতে পীরগাছা উপজেলার চন্ডিপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় ২৫ বছর আগে কাঁচামাল ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের সঙ্গে বিয়ে হয় জোবায়দা বেগমের। তাদের চার মেয়ে সন্তান রয়েছে। সংসারের অভাব দূর করতে পাঁচ বছর আগে জর্ডানে পাড়ি জমান জোবায়দা বেগম। তিন মাস আগে মেয়ের বিয়ে দেয়ার জন্য দেশে আসেন জোবায়দা। বিয়ে শেষে আবারও মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতি নিতে থাকেন। কিন্তু স্বামী জাহাঙ্গীর আলম তাকে নতুন করে বিদেশে যেতে দিতে ইচ্ছুক না। এরই মধ্যে পরকীয়ায় জড়িয়ে পড়েন জোবায়দা বেগম। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। বুধবার রাতে কথাকাটাকাটির একপর্যায়ে জাহাঙ্গীর আলম জোবায়দা বেগমকে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় লাশের পাশে কান্নারত অবস্থায় জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশ।
পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান জানান, স্ত্রী হত্যার অভিযোগে জাহাঙ্গীর আলমকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন