রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অল্পের জন্য প্রাণ রক্ষা পেল সুন্দরবনের ১৩ পর্যটকের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৫৯ পিএম

অল্পের জন্য প্রাণ রক্ষা পেয়েছে সুন্দরবনের ১৩ পর্যটকের। আজ শুক্রবার সকালে মোংলা বন্দর থেকে সুন্দরবনে যাওয়ার পথে কার্গো জাহাজের সাথে ধাক্কা লেগে পর্যটক বোঝাই বোট ডুবির ঘটনা ঘটে। এ সময় পর্যটকেরা সাতঁড়ে পাড়ে উঠতে সক্ষম হন।

টুরিষ্ট পুলিশ জানায়, আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বন্দরের পিকনিক কর্ণার থেকে এমবি দুখু মিয়া নামের একটি জালি বোটে মেহেরপুর গাংনী উপজেলার পল্লী সঞ্চয় ব্যাংকের ১৩ জন কর্মকর্তা-কর্মচারী নিয়ে সুন্দরবনের করমজল বন্যপ্রানী প্রজনন কেন্দ্রে যাচ্ছিল। বোটটি পশুর ও মোংলা নদীর ত্রিমোহনা দিয়ে অতিক্রমের সময় বিপরীত দিক থেকে আসা একটি কার্গো জাহাজের ধাক্কা লেগে মুহুর্তের মধ্যেই পর্যটকসহ ডুবে যায়। এসময় বোটে থাকা পর্যটকদের ডাক চিৎকারে টুরিষ্ট পুলিশ, অন্যান্য জালী বোটে থাকা মাঝি ও স্থানীয়রা তাদের উদ্ধার করে। বোটটি পশুর ও মোংলা নদীর মোহনায় ডোবার কারণে কোন হতাহতের ঘটনা ঘটেনি। দূর্ঘটনার পর্যটকেরা আতংঙ্কগ্রস্থ হয়ে পড়েছে। তাদের মধ্যে একজন বেশ কিছুটা আঘাতপ্রাপ্ত হয়েছেন।

টুরিষ্ট পুলিশের সুন্দরবন জোনের অফিসার ইনচার্জ শওকাত জাহান খান বলেন, ঘটনার পর পরই সকল বোটের মাঝিদের নিয়ে জরুরী বৈঠক করা হয়েছে। সকলকে সাবধানে চলাচল করার জন্য নির্দেশনাও দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন