বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ার খোকসায় অস্ত্র সহ দুই মোটরসাইকেল ছিনতাইকারী আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৫৮ পিএম

কুষ্টিয়ার খোকসায় আগ্নেয়াস্ত্রসহ দুই মোটরসাইকেল ছিনতাইকারী আটক হয়েছে। বুধবার রাতে জানিপুর ইউনিয়নের নাগড়পাড়া চরের শিব মন্দিরের নিকট প্রশান্ত শিকদারের মোটরসাইকেল ছিনতাইকালে এলাকাবাসী তাদেরকে আটক করে।

আটক দুজন গোপগ্রাম ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের উসমান প্রামানিকের ছেলে হাসান ও একই ইউনিয়নের বড়ইচারা গ্রামের জব্বার মোল্লার ছেলে সজিব মোল্লা।

ভুক্তভোগী প্রশান্ত শিকদার জানান, শিব মন্দির থেকে ফেরার সময় ৫/৬ জন ব্যক্তি অস্ত্রের মুখে জিম্মি করে তার মোটরসাইকেলটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে এলাকাবাসী দুইজন ছিনতাইকারীকে ধরে ফেললে বাকিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আটকদের মন্দিরে ডিউটিরত পুলিশের নিকট সোপর্দ করলে তাদের দেহ তল্লাসী করে একটি দেশী তৈরী পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি সেভেন গিয়ার চাকু উদ্ধার করা হয়।

খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, মোটরসাইকেল ছিনতাইকালে অস্ত্র সহ দুজনকে আটক করা হয়েছে। এবং আটকদের জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া ব্যক্তিদের পরিচয় জানা গেছে। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এবং তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আটক দুজনের মধ্যে হাসান নামের ব্যক্তির বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা রয়েছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন