সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যুক্তরাষ্ট্রে গোলাপের ৯ বাড়ি : আদালতের নির্দেশনা মেনে অনুসন্ধান করবে দুদক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:১৫ পিএম

ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য মো. আবদুস সোবহান মিয়ার (গোলাপ) যুক্তরাষ্ট্রে ৯টি বাড়ি কেনার বিষয়ে অনুসন্ধান করবে বলে জানিয়েছেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক। সোমবার (২৭ ফেব্রুযারি) দুদকের প্রধান কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন ইঙ্গিত দিয়েছেন।

দুদক কমিশনার বলেন,আমরা আদালতের নির্দেশনা অবশ্যই মানবো। আদালতের আদেশ মানতে আমরা বাধ্য। সংবিধান অনুসারে যে কেউ আদালতের নির্দেশনা মানা বাধ্যতামূলক। আদালতে যে আদেশই দিক সেটা প্রতিপালন করার আপ্রাণ চেষ্টা করবো। আমরা আদেশ এখনো পাইনি। নির্দিষ্ট সময়ের মধ্যে যদি হয়, আমরা চেষ্টা করবো। যদি সময়ের মধ্যে না পারি, তাহলে আদালতে কাছ থেকে সময় চেয়ে নেব।

এর আগে সকালে হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চের দেওয়া আদেশে মো. আবদুস সোবহান মিয়ার (গোলাপ) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ৪০ লাখ ডলার ব্যয়ে ৯টি বাড়ি কেনার বিষয়ে অনুসন্ধান করতে দুদককে নির্দেশ দিয়েছে হাইকোর্ট। আদালতে রিটের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। দুদকের পক্ষে অ্যাডভোকেট খুরশিদ আলম খান ও রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক শুনানি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন