রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে রাজু হত্যা মামলায় রায়ে আসামি জসিম মোল্লার ফাঁসির আদেশ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৫:২৩ পিএম

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি জসিম মোল্যা


ফরিদপুরের মধুখালী উপজেলার মাঝকান্দি দাস পাড়ার রাজু কুমার সাহা হত্যা মালায় আসামী মো. জসিম মোল্যাকে ফাঁসির আদেশ সহ ও ২০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডের রায় দিয়েছেন বিজ্ঞ আদালত।

রবিবার (৬ মার্চ) জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে বিচারক অশোক কুমার দত্ত এ রায় প্রধান করেন । রায় ঘোষনার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন।
আসামী মো. জসিম মোল্যা, রাজবাড়ীর বালিয়াকান্দিতে মৃত মজিদ মোল্যা ছেলে।

মামলার বিবরনীতে জানা যায়, ফরিদপুর জেলার মধুখালী উপজেলার মাঝকান্দি দাস পাড়া নামক এলাকায় মৃত সুজিত কুমার সাহার নির্মানাধীন বাড়ীতে গত ২০২১ সালের ২ জানুয়ারি, রাতে বাড়ীর নির্মান শ্রমিক মো. জসিম মোল্যা তার সঙ্গে থাকার কথা বলে রাজু কুমার সাহাকে নিয়ে যায়। ওই রাতে জসিম রাজুকে লোহার রড দিয়ে আঘাত করে (মাথায় ও ঘাড়ে) মেরে ফেলে। এসময় রাজুর সঙ্গে থাকা দুটি স্বর্ণের আংটি, স্বর্ণের ব্রেসলেট, একটি মোবাইল নিয়ে নেয়। পরে তার লাশ শ্রমিকদের ব্যবহারিত টয়লেটের ভেতরে ফেলে দিয়ে পালিয়ে যায়।
এই ঘটনায় নিহত রাজুর মা অরুনা সাহা ঘটনার পর তথা, ৪ জানুয়ারি ২০২১ মধুখালী থানায় জসিমসহ অপর তিন শ্রমিকের নামে হত্যা মামলা দায়ের করেন।
এই মামলায় তদন্ত শেষে ২০২১ সালের ২৫ মার্চ জসিমকে আসামী করে চার্জশীট আদালতে দাখিল করে মধুখালী থানা পুলিশ ।

মামলার দীর্ঘ সাক্ষী গ্রহন ও শোনানী শেষে রবিবার, ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে বিচার অশোক কুমার দত্ত রায় প্রধান করেন ।

ফরিদপুরের জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর মো. নওয়াবউদ্দিন মৃধা গনমাধ্যমকে কে জানান, পেনাল কোড ১৮৬০ এর ৩০২ ধারায় আসামী জসিমের অপরাধ প্রমাণিত হওয়ায় তাকে মৃত্যুদন্ড এবং ২০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করে আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন