রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রিয়াঙ্কা চোপড়া আর দীপিকা পাডুকোনের মধ্যে বিবাদ নেই

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বলিউডের প্রথম সারির দুই নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া আর দীপিকা পাডুকোনের মধ্যে বিরোধ নিয়ে গুজবের শেষ নেই। কিন্তু তা একবারে সন্দেহাতীত নয়। এই গুজবের বাড়া ভাতে ছাই দিয়েছেন প্রথম জন।
এই কয়েকদিন আগে দীপিকা একত্রিশে পা দিয়েছেন। আর প্রিয়াঙ্কা ‘পদ্মাবতী’ চলচ্চিত্রের অভিনেত্রীটিকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। এমনকি যে কারণে তাদের ‘মুখ দেখাদেখি বন্ধ’ বলে গুজব সেই হলিউডের চলচ্চিত্রের সাফল্য কামনা করে দীপিকাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা টুইটারের মাধ্যমে। তিনি টুইট করেছেন : “শুভ জন্মদিন দীপিকা পাডুকোন। এই বছরটি তোমার জন্য অনেক সুখ আর ভালবাসা বয়ে আনুক। ... তোমার ‘ট্রিপল এক্স’ ফিল্মের সাফল্য কামনা করছি। দেখার জন্য তর সইছে না।”
এই দুই অভিনেত্রীর এক সময়ের বন্ধুত্ব সম্পর্কে বলিউডে সবাই অবগত আছে। ২০১৪ সালে তারা একসঙ্গে একটি চ্যাট শোতে অংশও নিয়েছিলেন। দুর্মুখেরা বলে থাকে হলিউডে সুযোগ খোঁজা নিয়েই তাদের মধ্যে প্রতিদ্ব›িদ্বতা শুরু হয়।
এই মাসেই ভিন ডিজেলের সঙ্গে দীপিকা অভিনীত ‘ট্রিপল এক্স : রিটার্ন অফ য্যান্ডার কেইজ’ মুক্তি পাবে। অন্যদিকে ‘কোয়ান্টিকো’ সিরিজের বদৌলতে প্রিয়াঙ্কার হলিউড অবস্থান শক্ত হয়েছে আর মে মাসে ডোয়েইন জনসন আর য্যাক এফরনের সঙ্গে তার অভিনীত ‘বেওয়াচ’ মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন