বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাট সরকারি কলেজে অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদে অধ্যক্ষ অবরুদ্ধ

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা : জয়পুরহাট সরকারি কলেজের ডিগ্রী পাস ৩য় বর্ষের ফরম ফিলাপের অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদে সাধারণ ছাত্র-ছাত্রীরা কলেজের অধ্যক্ষকে ৬ ঘণ্টা অবরুদ্ধ করে রাখে।
জানা যায়, গতকাল শনিবার সকাল ১১ থেকে বিকেল ৫ পর্যন্ত জয়পুরহাট সরকারি ডিগ্রী কলেজে ডিগ্রী পাস কোর্সে ৩য় বর্ষে ফরম পূরণ বাবদ ১৩শ’ টাকা থেকে বৃদ্ধি করে ১৯শ’ টাকা করা এবং কলেজে উন্নয়ন না করে উন্নয়ন ফি আদায়, খেলাধুলা, ম্যাগাজিং, সাংস্কৃতিক অনুষ্ঠান না করে টাকা আদায় এবং কর্মচারীদের বেতন বৃদ্ধির নামে অতিরিক্ত টাকা আদায়ের প্রতিবাদে কলেজের সাধারণ ছাত্র-ছাত্রীরা অধ্যক্ষ মোফাখারুলকে ৬ ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ কলেজে গিয়ে তাদের নিরাপত্তা জোরদার করলে সাধারণ ছাত্র-ছাত্রীরা অবরোধ তুলে নেয়। এ ঘটনায় কলেজ ছাত্র-ছাত্রীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
জয়পুরহাট সদর থানার এস.আই আব্দুল খালেক জানান, ফরম পূরণ নিয়ে ছাত্র-ছাত্রী ও অধ্যক্ষ এর মাঝে অসন্তোষের প্রেক্ষিতে কলেজে জটলা সৃষ্টি হয়। পুলিশ ঘটানাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং এ ঘটনায় কোন প্রকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হয়নি। কলেজের অধ্যক্ষ মোফাখারুল ইসলাম বলেন কিছু ছাত্র অনৈতিক দাবি নিয়ে আমার কাছে এসেছিল এছাড়াও কয়েকজন ছাত্র বিনা টাকায় তাদের ফরম পূরণ করার দাবি করে, আমি তাদের দাবি না মানাই তারা হৈ চৈ ও বিচ্ছৃঙ্খলা করার চেষ্টা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন