বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান সদস্যরা দায়িত্ব নিলেন

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা গতকাল তাদের দায়িত্ব বুঝে নিয়েছেন। সকালে স্থানীয় সরকার অধিদফতরের রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ড. দেওয়ান শাহরিয়ার ফিরোজ তাদের দায়িত্ব বুঝিয়ে দেন। এর আগে বেলা ১১টার দিকে জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার সকল সদস্য ও নারী সদস্যদের নিয়ে জেলা পরিষদ কার্যালয়ে যান। তাদের সঙ্গে রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ দলীয় নেতাকর্মীরাও ছিলেন।
তারা জেলা পরিষদে গেলে সেখানকার কর্মকর্তা-কর্মচারীরা তাদের ফুল দিয়ে বরণ করে নেন। এরপর নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তার অফিস কক্ষে গিয়ে বসেন। সেখানে এ এইচ এম খায়রুজ্জামান লিটন চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারসহ সকল সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন।
মতবিনিময়সভা শেষ হলে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. দেওয়ান শাহরিয়ার ফিরোজ নির্বাচিত জনপ্রতিনিধিদের তাদের দায়িত্ব বুঝিয়ে দেন। এরপর জেলা পরিষদে জনপ্রতিনিধিদের প্রথম সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। সভায় প্যানেল চেয়ারম্যান নির্বাচন ও স্থায়ী কমিটিগুলো গঠনের বিষয়ে আলোচনা হয়। এই সভায় জেলা পরিষদের সদস্য আবদুস সালাম, গোলাম মোস্তফা, রবিউল আলম, এমদাদুল হক, মোফাজ্জল হোসেন, নাইমুল হুদা রানা, শফিকুল ইসলাম, আবদুল মান্নান ফিরোজ, আবুল ফজল প্রামানিক, আবদুর রশিদ, মাহমুদুর রহমান রেজা, আবু জাফর মাস্টার, আসাদুজ্জামান মাসুদ, আজিবর রহমান, নূর মোহাম্মদ তুফান, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, শিউলী রানী সাহা, রাবেয়া খাতুন সিমা, নারগিস আক্তার ও জয়জয়ন্তী সরকার মালতি উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন