শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

খুলনায় গৃহবধূ সাবেক স্বামীর ছুরিকাঘাতে নিহত

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনায় সাবেক স্বামী নুরুল হকের ছুরিকাঘাতে সুলতানা (২৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মহানগরীর মুন্সিপাড় রোডের দ্বিতীয় গলিতে এ ঘটনা ঘটে। এঘটনায় গতকাল রোববার নিহতের ভাই নতুন বাজারের আব্দুর রাজ্জাক শেখের ছেলে শেখ শাহাবুদ্দিন বাদী হয়ে ঘাতককে আসামি করে খুলনা সদর থানায় মামলা দায়ের করেছেন।
স্থানীয়রা ও পুলিশ জানায়, গৃহবধূ সুলতানা মুন্সিপাড়া এলাকার ইচ্ছা পাশা নামের একটি বুটিক হাউজ থেকে কাজ করে বাসায় ফেরার পথে ওঁৎপেতে থাকা নুরুল তাকে পেটে ধারালো ছুরি ঢুকিয়ে দেয়। এতে সুলতানার পেটের নাড়ি-ভুঁড়ি বের হয়ে যায়। পরে স্থানীয় ও স্বজনরা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বজনরা জানান, অত্যাচার সহ্য করতে না পেরে গত ১৮ জানুয়ারি সুলতানা তার স্বামী নুরুল হককে তালাক দেয়। এরপর থেকে সে বিভিন্নভাবে সুলতানাকে হুমকি দিতে থাকে। সুলতানা এ বিষয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরিও করেছিল। ঘাতক নুরুল হক চানমারী বাজারের আব্দুল খালেকের ছেলে। সে লবনচরাস্থ মতিয়াখালী স্কুলে পিয়নের চাকরি করে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম বলেন, সাবেক স্বামী নুরুল হক সুলতানাকে ছুরিকাঘাত করে। এতে তিনি নিহত হন। নিহত সুলতানার জান্নাতী (৫) নামের একটি মেয়ে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন