শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজশাহীতে দেশটাকে পরিষ্কার করি দিবস

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : “দেশটাকে পরিস্কার করি” সেøাগান সামনে রেখে গতকাল শত শত তরুণ-তরুণী ঝাড়– হাতে রাস্তায় নেমেছিল। গতকাল সকালে নগরীর আলুপট্টি মোড় হতে বড়কুঠি পদ্মা গার্ডেন পর্যন্ত পরিচ্ছন্ন অভিযান চালায় এরা। সামাজিক সংগঠন “পরিবর্তন চাই” এর আয়োজন করে। এর সাথে যোগ দেয় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের যুবকরা। পরিচ্ছন্ন অভিযানের উদ্বোধন করেন সংগঠনের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক আতিকুর রহমান লাবু। অভিযান শেষে পদ্মা গার্ডেনের উম্মুক্ত মঞ্চেও বক্তব্য রাখেন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক মো: সালাউদ্দিন, রেডক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো: মামুন। সংগঠনের জেলা সমন্বয়ক সাইফুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রফেসর মুর্শিদা ফেরদৌস বিনতে হাবীব, ড. মাহফুজুর রহমান প্রমুখ।
পরিবর্তন চাই সংগঠনের সাথে একাত্মতা ঘোষণা করে অংশগ্রহণ করে রেডক্রিসেন্ট যুব সদস্য এ্যাকটিভ সিটিজেন, ফ্রেন্ড ফর হিউম্যানিটি, প্রত্যাশা মিডিয়া, ডি ম্যাইস, ইচ্ছেঘুড়ি ও ইনজেবল ইয়ুথ ফর এভুলেশন।
পরিবর্তন চাই এর পক্ষ থেকে বলা হয় দেশের সবার মধ্যে পরিবেশ সচেতনতা বাড়াতে এবং বাংলাদেশের পরিবেশ ক্যালেন্ডারে এই দিবসটি উপহার দিতে চাই আমরা। সবচেয়ে বেশী আবর্জনা সংগ্রহকারী তিনটি গ্রুপকে উপহার ও অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন